জাতীয়

বাড্ডা থানাবাসীকেপবিত্র ঈদ-উল আযহা শুভেচ্ছা ও মোবারকবাদ্ জানিয়েছেন ,আবুল বাশার(বাদশা)

বাড্ডা থানাবাসীকেপবিত্র ঈদ-উল আযহা শুভেচ্ছা ও মোবারকবাদ্ জানিয়েছেন ,আবুল বাশার(বাদশা)

 

(বাড্ডা-ঢাকা) প্রতিনিধিঃ মুসলিম জাহানের ধর্মীয় উৎসব ঈদ-উল আযহা। সকল ধর্মপ্রাণ মুসলমান ও অপরাপর সকল ধর্মের ভাই-বোনদের আন্তরিক শুভেচ্ছা ও ঈদ মোবারক জানিয়েছেন ,আবুল বাশার(বাদশা)সাধারণ সম্পাদক,বাড্ডা থানা আওয়ামী স্বেচ্ছা সেবকলীগ  ঢাকা মহানগর উত্তর।

 

 

 

আগামীকাল পবিত্র ঈদ-উল আযহা মুসলিম উম্মাহ’র জন্যে আনন্দের এক ধর্মীয় অনুষ্ঠান। তাই পবিত্র এই দিনে পশুকে কুরবানি দেয়ার সাথে সাথে নিজের মনের পশুকে ও কুরবানি দিয়ে। হিংসা, নিন্দা, বিদ্বেষ, মান-অভিমান এবং সকল ভেদাভেদ ভুলে গিয়ে সবাইকে নিয়ে মিলেমিশে ঈদের আনন্দ উপভোগ কারার আহবান জানান তিনি।

 

 

 

  • মুসলিম উম্মাহ’র মহা আনন্দের উৎসব ঈদ-উল আযহা। এ ঈদে সবার জন্যে বয়ে আনুক সুখ, শান্তি, সমৃদ্ধি ও অনাবিল আনন্দ। ধনী ও দরিদ্র নির্বিশেষে সকলের দুয়ারেই এ আনন্দ বয়ে যাক সমহারে এই কামনা করি। আবীল বাশার(বাদশা) বলেন, পবিত্র এই দিনে আসুন সবাই ঐক্যবদ্ধ হয়ে শপথ গ্রহণ করি দেশকে এগিয়ে নেওয়ার প্রত্যয়ে জঙ্গীবাদ, সন্ত্রাস ও মাদক মুক্ত অসাম্প্রদায়িক বাংলাদেশ বিনির্মাণের। আসুন একই সাথে আমরা সকলের হয়ে ইসলামের বৃহত্তম ধর্মীয় উৎসব মহিমান্বিত ঈদুল আজহা যথাযোগ্য মর্যাদায় উদযাপন করি। পবিত্র এই দিনে মহান আল্লাহর দরবারে তিনি উত্তরোত্তর উন্নতি, সমৃদ্ধি ও শান্তি কামনা করে বিশেষ প্রার্থনা করেন। সর্বশক্তিমান আল্লাহ আমাদের সকলের সহায় হোন – এই কামনা করেন  সৎ নিষ্ঠাবান,বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক,রাজপথের সফল কর্মী,অসাধারণ ব্যাক্তিত্বের অধিকারী সফল সাধারণ সম্পাদক আওয়ামী স্বেচ্ছা সেবকলীগ বাড্ডা থানা ঢাকা মহানগর উত্তর।

 

Close