জাতীয়

মাননীয় শিক্ষা মন্ত্রীর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা

মাননীয় শিক্ষা মন্ত্রীর মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা

“””””‘””'””””””””””””””””””””””””””””””””””””””””””””””””

#বৈশ্বিক মহামারী কোভিড-১৯,আজ সারা বিশ্ব আক্রান্ত। তারই ধারাবাহিকতায় দেশের এই করোনাকালিন সময়ে ভয়াভহ পরিস্থিতিতে মাননীয় প্রধানমন্ত্রী ননএমপিও শিক্ষক-কর্মচারীর কথা ভেবে যে প্রোণদনা দিয়েছেন,তার জন্য ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠান শিক্ষক-কর্মচারী ফেডারেশনের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী,গণতন্ত্রের মানসকন্যা,বিশ্ব মানবতার মা,জননেত্রী শেখ হাসিনা’সহ,মাননীয় শিক্ষামন্ত্রী এবং প্রশাসনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

 

#সম্মানিত ননএমপিও শিক্ষক-কর্মচারীবৃন্দ,বুঝতে হবে এমপিও আর প্রণোদনা এক নয়। প্রণোদনা বা অনুদানের সাথে এমপিওর কোন সম্পর্ক নেই। ননএমপিও শিক্ষক-কর্মচারী পরিবার আজ অসহায়,দুর্বিষহ মানবেতর জীবন যাপন করছে,বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী অবগত হয়েছেন। আর এই জন্যেই তিনি বিশেষ অনুদানের মাধ্যমে ননএমপিও শিক্ষক-কর্মচারী জন্য এ প্রণোদনা দিয়েছেন। জানি এটা আমাদের জন্য কিছুই নয়, তবুও এটা প্রধানমন্ত্রী’র উপহার স্বরুপ গ্রহণ করবেন। যেহেতু, ননএমপিও শিক্ষক-কর্মচারী’র বিষয়টি মাননীয় প্রধানমন্ত্রী’র নজরে এসেছে-সেহেতু,ভবিষ্যতে তিনি নিজেই ননএমপিওর বিষয়টির স্থায়ীভাবে সুরাহা করবেন।

 

#মাননীয় প্রধানমন্ত্রী’র এই উপহার’কে আমরা যেন কেউ অন্যভাবে না দেখি। সংগঠনের প্রতি আস্থা বিশ্বাস রেখে এমন কোন মন্তব্য বা প্রতিক্রিয়া করবেন না,যা বিরুপ প্রতিক্রিয়ায় পরিণত হয়। মনে রাখবেন,আমাদের পদে পদে শত্রু।

 

#ননএমপিওর প্রতি সদায় দৃষ্টির জন্য মাননীয় প্রধানমন্ত্রী,শিক্ষামন্ত্রী এবং প্রশাসনের প্রতি আবাও কৃতজ্ঞতা জানাই।

#অভিশপ্ত সকল ননএমপিও জীবনের অবসান ঘটুক এ প্রত্যাশা রেখে সকলের সু-স্বাস্থ্য কামনা করছি।

ধন্যবাদন্তে,

 

গোলাম মাহমুদুন্নবী ডলার৷৷

সভাপতি,

ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠান,শিক্ষক-কর্মচারী ফেডারেশন,  কেন্দ্রীয় কমিটি।

ড. বিনয় ভূষণ রায়,

সাধারণ সম্পাদক

ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠান,শিক্ষক-কর্মচারী ফেডারেশন,কেন্দ্রীয়  কমিটি।

Close