আন্তর্জাতিকজাতীয়

মাননীয় প্রধান বিচারপতির সাথে নবনিযুক্ত আইজিপির সৌজন্য স্বাক্ষাত অনুষ্ঠিত

মাননীয় প্রধান বিচারপতির সাথে নবনিযুক্ত আইজিপির সৌজন্য স্বাক্ষাত অনুষ্ঠিত

 

বাংলাদেশের মাননীয় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন বাংলাদেশ পুলিশের নবনিযুক্ত ইন্সপেক্টর জেনারেল (আইজিপি) ড. বেনজীর আহমেদ বিপিএম (বার)।

 

পুলিশ সদর দপ্তরে কর্মরত পুলিশ সুপার মোহাম্মদ মাহফুজুর রহমান আল-মামুন বিপিএম, পিপিএম ডিএমপি নিউজকে জানান, সোমবার বিকাল ৩:৪৫ টায় রাজধানীর কালরাইলে অবস্থিত প্রধান বিচারপতির সরকারি বাসভবনে এই স্বাক্ষাত অনুষ্ঠিত হয়।

 

তিনি জানান, এ সময় তাঁরা পারস্পরিক শুভেচ্ছা বিনিময় করেন এবং বিশ্বব্যাপি ছড়িয়ে পড়া কোভিড-১৯ প্রতিরোধে কার্যকরী ব্যবস্থা গ্রহণের ওপর আলোকপাত করেন।

 

বিচার বিভাগ ও বাংলাদেশ পুলিশ পরস্পর অঙ্গাঙ্গীভাবে জড়িত উল্লেখ করে মাননীয় প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন এই দুই প্রতিষ্ঠানকে সমন্বিতভাবে কাজ করার আহ্বান করেন।

 

এ সময় নবনিযুক্ত আইজিপি ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) বিচার বিভাগের সাথে সমন্বিতভাবে কাজ করার দৃঢ় প্রত্যাশা ব্যক্ত করেন।

 

সরকার গত ৮ এপ্রিল ড. বেনজীর আহমেদ বিপিএম (বার) মহোদয়কে বাংলাদেশ পুলিশের নবনিযুক্ত আইজিপি নিযুক্ত করে। তিনি সপ্তম বিসিএস পরীক্ষায় উত্তীর্ণ হয়ে ১৫ ফেব্রুয়ারি ১৯৮৮ সালে তিনি সরাসরি সহকারী পুলিশ সুপার হিসেবে কর্মজীবন শুরু করেন।

 

সংবাদসূত্র: ডিএমপি নিউজ

Close