জাতীয়

পুলিশ পরিদর্শক রাজু আহম্মেদের অকাল প্রয়ানে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শোক

পুলিশ পরিদর্শক রাজু আহম্মেদের অকাল প্রয়ানে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের শোক

 

দেশ মাতৃকা ও জনসেবায় নিয়োজিত ডিএমপির পুলিশ পরিদর্শক রাজু আহম্মেদ এর মৃত্যুতে বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের সভাপতি মোহাঃ শফিকুল ইসলাম বিপিএম (বার), কমিশনার, ঢাকা মেট্রোপলিটন পুলিশ এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ জায়েদুল আলম পিপিএম (বার), পুলিশ সুপার, নারায়ণগঞ্জ জেলা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন। তাঁরা মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যগণের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

 

শোক বার্তায় বলা হয়, এই বীর পুলিশ সদস্য কোভিড-১৯ পজেটিভ হওয়ার পূর্ব মুহূর্ত পর্যন্ত দেশ মাতৃকা ও জনসেবায় নিয়োজিত ছিলেন। তিনি ১৯৭৭ সালে ঢাকায় জন্ম গ্রহণ করেন। তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে এমএসএস ডিগ্রি অর্জন করেন। ২০০৪ সালে বহিরাগত ক্যাডেট হিসেবে তিনি বাংলাদেশ পুলিশে যোগদান করেন। ২০১৬ সালে ইন্সপেক্টর পদে পদোন্নতি লাভ করেন। মেধাবী এই কর্মকর্তা ঢাকা মেট্রোপলিটন পুলিশের কাউন্টার টেরোরিজম বিভাগে কর্মরত ছিলেন। চাকুরী জীবনে তিনি বাংলাদেশ পুলিশ একাডেমী, পুলিশ হেডকোয়ার্টার্স, ডিএমপি’র প্রকেটশন বিভাগ, ওয়ারী বিভাগ ও রমনা বিভাগে দক্ষতার সাথে কাজ করেছেন।

 

ইন্সপেক্টর রাজু আহম্মেদ এর মত একজন সম্মুখ যোদ্ধার অকাল প্রয়াণে বাংলাদেশ পুলিশ গর্বিত ও গভীরভাবে শোকাহত। তাঁর এমন আত্মত্যাগ চিরস্মরণীয় হয়ে থাকবে। মৃত্যুকালে তিনি স্ত্রী, একপুত্র ও এক কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

বাংলাদেশ পুলিশ সার্ভিস এসোসিয়েশনের দপ্তর সম্পাদক ও ডিএমপির অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (প্রশাসন) আর এম ফয়জুর রহমান পিপিএম এক শোক বার্তায় এ তথ্য নিশ্চিত করেছেন।

Close