জাতীয়

ডিএমপিতে কর্মরত বাংলাদেশ পুলিশের আরো এক সদস্য করোনাযুদ্ধে শাহাদাতবরণ

আরেকটা খারাপ খবর জানাতে গিয়ে হৃদয় দুঃখে ভারাক্রান্ত হয়ে যাচ্ছে। ডিএমপিতে কর্মরত বাংলাদেশ পুলিশের আরো এক সদস্য করোনাযুদ্ধে শাহাদাতবরণ করেছেন। এ নিয়ে পুলিশের ৫ জন অকুতোভয় ও দেশপ্রেমী সদস্য করোনাযুদ্ধে শাহাদাতবরণ করলেন। এঁদের মধ্যে ৪ জনই ডিএমপিতে কর্মরত ছিলেন।

 

মৃত্যুবরণকারী পুলিশ কর্মকর্তা হলেন সাব ইন্সপেক্টর (এসআই) সুলতানুল আরেফিন। তিনি ডিএমপির পিওএম পশ্চিম বিভাগে কর্মরত ছিলেন।

 

গত ২৮ এপ্রিল, ২০২০ পুলিশের এই কর্মকর্তার করোনা উপসর্গ দেখা দিলে ওইদিনেই তাঁকে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে (সিপিএইচ) ভর্তি করে নমুনা সংগ্রহ করা হয়। ৩০ এপ্রিল নমুনা টেস্ট রিপোর্টে তাঁর কোভিড-১৯ পজেটিভ আসে। এরপর থেকে তাঁকে সিপিএইচে আইসোলেশনে রাখা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ ২ মে, ২০২০ সকাল ০৬:৫৩ টায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

করোনা সংকট মোকাবেলায় সম্মুখ যুদ্ধের অগ্রভাগে থাকা বাংলাদেশ পুলিশের এই কর্মকর্তা জামালপুর জেলার সদর থানায় ১৯৭৭ সালে জন্মগ্রহণ করেন। তাঁর পিতার নাম মোঃ শামসুজ্জদোহা।

 

তিনি ১৯৯৭ সালে বাংলাদেশ পুলিশে কনস্টবল পদে যোগদান করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, কন্যা ও পুত্রসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

 

তাঁর এই অকাল প্রয়াণে ঢাকা মেট্রোপলিটন পুলিশ গভীর শোক ও দুঃখ প্রকাশ করছে এবং মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছে।

 

পুলিশের এই বীর সদস্য নিজের জীবনের ঝুঁকি নিয়ে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার আগ পর্যন্ত সম্মানিত নগরবাসীর নিরাপত্তার জন্য কাজ করে গেছেন। দেশমাতৃকার সেবায় তাঁর এ আত্মত্যাগে বাংলাদেশ পুলিশ গর্বিত।

 

সংবাদসূত্র: ডিএমপি নিউজ

Close