চান্দিনা

চান্দিনায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা

চান্দিনায় ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা

 

।। মো. আবদুল বাতেন।।

 

কুমিল্লার চান্দিনা উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। শুক্রবার (২১ আগস্ট) বিকেলে চান্দিনা মহিলা ডিগ্রি কলেজ মিলনায়তনে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন- সরকারি প্রতিশ্রুতি সম্পর্কীয় সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি।

 

সভায় উপজেলা আওয়ামীলীগ সভাপতি ও এফবিসিসিআই এর সিনিয়র সহ-সভাপতি মুনতাকিম আশরাফ টিটু সিআইপি’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন- উপজেলা আওয়ামীলীগ সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তপন বক্সী, চান্দিনা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. মফিজুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, অধ্যাপক মো. হেদায়েত উল্লাহ্, উপজেলা যুবলীগ আহবায়ক ও ভাইস চেয়ারম্যান মোঃ জহিরুল ইসলাম মুন্সী, পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক মোঃ মোজাম্মেল হক, কেরনখাল ইউপি আওয়ামীলীগ সভাপতি মো. হারুন অর রশিদ চেয়ারম্যান, মাইজখার ইউপি আওয়ামীলীগ সভাপতি মো. জামাল উদ্দিন, বাড়েরা ইউপি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম চেয়ারম্যান, মাধাইয়া ইউপি আওয়ামীলীগ সাধারণ সম্পাদক আবদুল ওয়াদুদ মুহুরী, জোয়াগ ইউপি আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মো. খোরশেদ আলম জুয়েল মুন্সী, উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী ইয়াছিন অভি প্রমুখ।

 

সভা শেষে ২১ আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের স্মরণে মিলাদ, মাহফিল, দোয়া ও মুনাজাত হয়। এসময় বিভিন্ন ইউনিয়ন আওয়ামীলীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Close