চান্দিনাজাতীয়

প্রিয় নেত্রী ও প্রিয় নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনা করছি,আব্দুস ছালাম কাউন্সিলর

আওয়ামীলীগ সরকার রাষ্ট্রের উন্নয়নে দায়িত্ব পালন করেছে। এবং বাংলাদেশকে জাতির জনকের স্বপ্নের সোনার বাংলায় রুপান্তরিত করতে   চালকের ভূমিকা পালন করে যাচ্ছেন প্রিয় নেত্রী।

 

বঙ্গবন্ধু কে হত্যার পর বাংলাদেশে আওয়ামীলীগের রাজনীতি করা অত সহজ ছিল না। শতধাবিভক্ত আওয়ামিলীগকে সামনে থেকে নেতৃত্ব দিয়ে, সামরিক শাসক জিয়া, এরশাদের রক্তচক্ষু, মামলা- হামলা, জেল-জুলুম, নির্যাতনের শিকার হয়ে, স্বাধীনতা বিরোধী চক্রের বারবার হত্যাচেষ্ঠা কে তুচ্ছ জ্ঞান করে ১৯৯৬ সালের ১২ জুন সপ্তম জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামীলীগ সুদীর্ঘ ২১ বছর পর রাষ্ট্রীয় ক্ষমতায় আসে।

 

মাননীয় প্রধানমন্ত্রীর সাথে ঐ সময় যারা জীবন বাজি রেখে সারাদেশে আওয়ামীলীগের রাজনীতি করেছেন, তাদের মধ্যে অন্যতম একজন হলেন, আমাদের চান্দিনার মাটি ও মানুষের নেতা, মহান জাতীয় সংসদের সাবেক ডেপুটি স্পিকার, বঙ্গবন্ধু মুজিবের ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, সাবেক কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক, সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সম্মানিত সভাপতি জননন্দিত জননেতা জনাব আলহাজ্ব অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি মহোদয়।

 

প্রিয় নেত্রী ও প্রিয় নেতার সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনা করছি। আল্লাহ সকলের মঙ্গল করুক। আমিন।

Close