কুমিল্লা সদর

কুমিল্লা ডিবি পুলিশ কর্তৃক একটি সিএনজি ভর্তি ১,৪০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ০১

কুমিল্লা ডিবি পুলিশ কর্তৃক একটি সিএনজি ভর্তি ১,৪০০ বোতল ফেন্সিডিল উদ্ধার, গ্রেফতার ০১

 

মাননীয় প্রধানমন্ত্রী ঘোষিত ও নির্দেশিত দেশব্যাপি মাদক উদ্ধার অভিযান কুমিল্লা জেলায় অব্যাহত আছে। সেই লক্ষ্যে কুমিল্লা জেলা পুলিশের প্রতিটি ইউনিট প্রতিনিয়ত মাদক উদ্ধার ও মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে সাড়াঁশী অভিযান পরিচালনা করিয়া আসিতেছে। জেলা পুলিশের অনমনীয় তৎপরতার ফলে মাদক ব্যবসায়ীরা প্রতিনিয়ত ভিন্নতর পন্থায় অভিনব কৌশল অবলম্বন করার পরেও পুলিশের নিকট গ্রেফতার হচ্ছে। জেলা পুলিশের তথ্য প্রযুক্তির মাধ্যমে অগ্রিম গোপন সংবাদ সংগ্রহ করিয়া বিভিন্ন কৌশল ও দক্ষতার সহিত বিপুল পরিমানে অবৈধ মাদকদ্রব্য উদ্ধারসহ চিহিৃত মাদক ব্যবসায়ী গ্রেফতার করে আসছে।

এরই ধারাবাহিকতায় গত ০১/০৩/২০২০খ্রিঃ তারিখ কোতয়ালী মডেল থানাধীন সীমান্তবর্তী এলাকা দিয়ে বিপুল পরিমানের ফেন্সিডিলের চালান আসার সংবাদের ভিত্তিতে পুলিশ পরিদর্শক মোঃ আন্ওয়ারুল আজিম অফিসার ইনচার্জ, জেলা গোয়েন্দা শাখা, কুমিল্লার নেতৃত্বে¡ ডিবির এসআই তপন কুমার বাক্চী, এসআই মোঃ কামাল হোসেন, এসআই সৈয়দ দেলোয়ার হোসেন, এএসআই মোঃ মাসুদ রানা ও ফোর্সের একটি চৌকস টিম জালুয়াপাড়া এলাকায় গভীর রাত থেকে বেশ কয়েক ঘন্টা আবাদী জমি ও আশপাশ এলাকায় ছদ্মবেশে অবস্থান করে। ভোর অনুমান ০৫.০০ ঘটিকার সময় কোতয়ালী মডেল থানাধীন, পাঁচথুবী ইউনিয়নের জালুয়া পাড়া গ্রামস্থ আফজাল খাঁন বালিকা উচ্চ বিদ্যালয়ের অনুমান ১০০ গজ পূর্ব দিকে তিন রাস্তার মোড়ে সীমান্ত এলাকা হতে কুমিল্লা শহরমুখী সিএনজি গাড়ী, যার রেজিষ্টেশন নং- কুমিল্লা-থ-১১-১০৭৪ গতিরোধ করে তল্লাশীর চেষ্টাকালে আসামী মোঃ ইব্রাহিম @ ইবু (২৬) সিএনজি থামিয়ে পালানোর চেষ্টাকালে পাশর্^বর্তী কাঁদাযুক্ত ধানী জমিতে ধস্তাধস্তি করে তাকে ধৃত করা হয়। অতঃপর তার চালিত সিএনজি অটোরিক্সাটি তল্লাশী করে সিএনজি অটোরিক্সার পিছনে মালামাল রাখার স্থানে ০৩টি চটের বস্তা ও সিটের উপরে রাখা ০৪টি প্লাষ্টিকের বস্তা মোট ০৭টি বস্তার ভিতরে রক্ষিত, প্রতিটি বস্তায় ২০০ বোতল করিয়া সর্বমোট ১৪০০ বোতল ফেন্সিডিল, যার আনুমানিক মূল্য ১৬,৮০,০০০/-(ষোল লক্ষ আশি হাজার) টাকা সহ উদ্ধার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের নাম ও ঠিকানাঃ

 

মোঃ ইব্রাহিম @ ইবু (২৬), পিতা-আলেক হোসেন, মাতা-ফিরোজা বেগম, গ্রাম-সুবর্ণপুর (মোতাহার মেম্বারের বাড়ী), থানা-কোতয়ালী মডেল, জেলা-কুমিল্লা।

 

উদ্ধারকৃত আলামতের বর্ণনাঃ

 

১। ১,৪০০ বোতল ফেন্সিডিল। মূল্য ১৬,৮০,০০০/-(ষোল লক্ষ আশি হাজার) টাকা।

২। মাদকবাহী ০১টি সিএনজি আটোরিক্সা। যাহার মূল্য অনুমান- ৩,৫০,০০০ (তিন লক্ষ পঞ্চাশ হাজার) টাকা

Close