চান্দিনারাজনীতি

বাড়েরা থেকে হাজার হাজার নেতাকর্মীদের নিয়ে শোকসভায় মনির হোসেন রানা

মোঃ মনির হোসেন(রানা)র নেতৃত্বে হাজার হাজার নেতাকর্মী কে নিয়ে মাধাইয়া শোকসভায়।

নিউজ ডেক্সঃ চান্দিনার সময়

কোন সরকারি আমলা বা অ-রাজনৈতিক লোকদের পকেটে নৌকা দেখতে চায়না চান্দিনার জনগন । নৌকার সেবাকারির হাতে নৌকা চাই। যিনি প্রজন্মে নৌকারোহী….

কুমিল্লা চান্দিনার ৩ নং মাধাইয়া হাইস্কুলে মাঠে চান্দিনা উপজেলা যুবলীগ আয়োজিত শোকসভা ও আলোচনা অনুষ্ঠিত হয় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন চান্দিনা উন্নয়নের কারিগর সাবেক ডেফুটি স্পিকার জাতীয় নেতা মরহুম আলহাজ্ব অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয়ের সুযোগ্য ত্বনয় চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি ও এফবিসিআই এর সম্মানিত ভাইস প্রেসিডেন্ট চান্দিনা উপজেলা উপনির্বাচনে আওয়ামীলীগের মনোনয়ন প্রত্যাশী জনাব আলহাজ্ব মুনতাকিম আশরাফ টিটু।তিনি আলোচনা সভায় বলেন কোন সরকারি আমলা বা অ-রাজনৈতিক লোকদের পকেটে নৌকা দেখতে চায়না চান্দিনার জনগন । নৌকার সেবাকারির হাতে নৌকা চাই। যিনি প্রজন্মে নৌকারোহী….

গতকাল অনুষ্ঠিত শোকসভায় শতশত নেতাকর্মী কে নিয়ে বিশাল মিছিল নিয়ে উপস্থিত হন বাড়েরা ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক ও বাড়েরা উচ্চ বিদ্যালয়ের গর্ভনিং বডির সভাপতি ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সদস্য এবং আসন্ন বাড়েরা ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামিলীগের মনোনয়ন প্রত্যাশী নির্যাতিত আওয়ামীলীগ নেতা,যুবসমাজের অহংকার, বিশিষ্ট সমাজসেবক ও ব্যাবসায়ী জনাব মোঃ মনির হোসেন রানা।

Close