চান্দিনা

চান্দিনা দোল্লাই নবাবপুর ইউনিয়নের নগরকান্দি গ্রামে ছোট ভাইয়ের সঙ্গে শ্যালিকাকে বিয়ে না দেওয়ায় শ্বশুরকে হত্যা

চান্দিনা দোল্লাই নবাবপুর ইউনিয়নের নগরকান্দি গ্রামে   ছোট ভাইয়ের সঙ্গে শ্যালিকাকে বিয়ে না দেওয়ায় শ্বশুরকে হত্যা

 

 

কুমিল্লার চান্দিনায় ছোট ভাইয়ের কাছে শ্যালিকাকে বিয়ে না দেওয়ায় বিয়ের আগের দিন শ্বশুরকে হত্যা করলো জামাতা।

 

৮ জুন শনিবার সকালে চান্দিনা উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের নগরকান্দি গ্রামে এ ঘটনার পর দুপুরে বাড়ির পাশের একটি খাল থেকে তার মরদেহ উদ্ধার করে পরিবারের সদস্যরা।

 

নিহত মোহাম্মদ আলী (৫৫) নগরকান্দি গ্রামের মোকশত আলীর ছেলে। তিনি ৩ মেয়ে ও ১ ছেলের জনক।

 

নিহতের চাচাতো ভাই ফখরুল ইসলাম জানান, তার বড় ভাই মোহাম্মদ আলীর মেয়ের জামাই ইমাম হোসেন তার ছোট ভাইয়ের সঙ্গে তার শ্যালিকা রিমা আক্তারের বিয়ের প্রস্তাব দেন। কিন্তু জামাইয়ের ওই প্রস্তাব মেনে নেয়নি তার ভাইয়ের পরিবার। রোজার মধ্যে রিমার বিয়ে ঠিক হয় অন্যত্র। ওই সময় জামাতা ইমাম হোসেনও সাথে ছিল। পূর্ব নির্ধারিত তারিখ অনুযায়ী রবিবার (৯ জুন) কে সামনে রেখে অতিথি নিমন্ত্রণসহ বিয়ের সকল প্রস্তুতিও নেওয়া হয়। শনিবার সকাল ৯ টায় মোহাম্মদ আলী তার এক ভাতিজাকে নিয়ে দোল্লাই নবাবপুর বাজারে কেনাকাটা করতে যান। একটি মুদি দোকানে সদাই কেনার সময় জামাতা ইমাম হোসেন তার শ্যালককে দোকানে বসিয়ে তার শ্বশুর মোহাম্মদ আলীকে ডেকে আনেন।

 

এরই মধ্যে কয়েক ঘণ্টা অতিবাহিত হওয়ার পরও তাদের আর কোন খোঁজ না থাকায় শ্যালক মুদি সদাই নিয়ে বাড়িতে চলে আসেন।

 

এদিকে, দুপুর দেড়টার দিকে নগরকান্দি গ্রামের একটি জমিতে পাড়ার ছেলেরা ক্রিকেট খেলার সময় পাশ্ববর্তী খালে নিহত মোহাম্মদ আলীকে পরে থাকতে দেখে তাকে উদ্ধার করে দোল্লাই নবাবপুর বাজারের একটি হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

 

ইমাম হোসেনের বাড়ি পাশ্ববর্তী চাঁদপুর জেলার কচুয়া উপজেলার বিতারা গ্রামে।

 

চান্দিনা থানার অফিসার ইনচার্জ (ও.সি) মো আবুল ফয়সল বিষয়টি নিশ্চিত করে বলেন, শ্বশুরকে হত্যার পর জামাতা সকলের চোখ ফাঁকি দিতে আবার শ্বশুরালয়ে ফিরে আসে। নিহতের মরদেহ উদ্ধারের পর তাকে আটক করা হয়েছে। এ ঘটনায় তদন্ত চলছে। আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

 

Close