চান্দিনা

চান্দিনার ৮ নং বরকইট ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন ওমর ফারুক। দোয়া ও সমর্থন চান।

চান্দিনার ৮ নং বরকইট ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে লড়বেন  ওমর ফারুক। দোয়া ও সমর্থন চান। 

নিউজ ডেক্সঃ মহসিন আলম। কুমিল্লা চান্দিনা উপজেলা আসন্ন ৮ নং বরকইট ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান পদে লড়বেন চান্দিনা গণমানুষের নেতা, চান্দিনা উন্নয়নের কারিগর,সাবেক ডেপুটি স্পিকার, জাতীয় নেতা জনাব আলহাজ্ব অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয় ও চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সভাপতি, বিশিষ্ট শিল্পপতি, চান্দিনার আগামীর অবিভাবক,সৎ নিষ্ঠাবান, এফবিসিসিআই এর সম্মানিত সিনিয়র সহ-সভাপতি ও টেলিটক এর সম্মানিত পরিচালক জনাব মুনতাকিম আশরাফ টিটু ও চান্দিনা উপজেলা সাবেক আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সভাপতি  এবং বর্তমান সফল চান্দিনা উপজেলা ভাইস চেয়ারম্যান ও চান্দিনা উপজেলা আওয়ামী যুবলীগের সফল আহবায়ক জনাব জহিরুল ইসলাম মুন্সীর বিশ্বস্ত আস্থাভাজন চান্দিনা উপজেলার ৮ নং বরকইট ইউনিয়ন আওয়ামীলীগের সংগ্রামী সাংগঠনিক সম্পাদক, যুবসমাজের জনপ্রিয় নেতা, গরীবের শেষ আশ্রয়স্থল, বিশিষ্ট ব্যাবসায়ী ও সমাজ সেবক ওমর ফারুক। 

তরুণ আওয়ামীলীগ নেতা চেয়ারম্যান পদপ্রার্থী ওমর ফারুক বিগতদিনে ৮ নং বরকইট ইউনিয়নের জনগণের পাশে থেকে তাদের দুঃখে সুখে সেবক হয়ে সেবা করেছেন এবং মাদক, সন্ত্রাস, চাঁদাবাজি সহ সকল অপকর্মের বিরুদ্ধে নিরলসভাবে কাজ করেছেন যা চলমান,করোনা মহামারীতে ৮ নং বরকইট ইউনিয়নের হতদরিদ্র ও নিম্ন আয়ের মানুষদের পাশে থেকে সহযোগিতা করেছেন,

স্থানীয় এলাকাবাসীর সাথে কথা বলে জানা যায় ৮ নং বরকইট ইউনিয়নবাসী পরিবর্তন চায়,এমন একজন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চায় যিনি সর্বদা এলাকার রাস্তাঘাট কালভার্ট উন্নয়ন করবে এবং জনগণের পাশে থেকে তাদের সেবা করবে, এক জরিপে দেখা যায়, স্থানীয় জনগণের পছন্দের তালিকায় শীর্ষে আছে তরুণ আওয়ামীলীগ নেতা ওমর ফারুক। জনগণ এই তরুণ আওয়ামীলীগের নেতা কে চেয়ারম্যান পেতে চায়। 

এক বার্তায় ৮ নং বরকইট ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী ওমর ফারুক বলেন,আমি ৮ নং বরকইট ইউনিয়নের জনগণের ভালোবাসার ভিক্ষুক,আমার কোন চাওয়া পাওয়া নেই,আমার স্বপ্ন যদি চান্দিনার গণমানুষের নেতা মাননীয় এমপি মহোদয়  সহ আওয়ামীলীগের সম্মানিত নীতিনির্ধারকেরা  সুযোগ দেয় ইনশাআল্লাহ ৮ নং বরকইট ইউনিয়ন কে একটি উন্নত মডেল ইউনিয়ন পরিষদ হিসাবে গড়ে তুলব এবং ৮ নং বরকইট ইউনিয়ন কে সন্ত্রাস,মাদকমুক্ত, চাঁদাবাজী বাল্যবিবাহ সহ সকল অপকর্মের বিরুদ্ধে সম্মানিত জনগণ কে সাথে নিয়ে তাদের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি গ্রহন করব ইনশাআল্লাহ। 

তরুণ আওয়ামীলীগ নেতা চেয়ারম্যান পদপ্রার্থী  ওমর ফারুক বলেন, আমি ৮ নং বরকইট ইউনিয়নের সর্বস্থরের জনগণের সেবাই আমার একমাত্র লক্ষ্য।

আসন্ন ৮ নং বরকইট ইউনিয়ন পরিষদের নির্বাচনে চেয়ারম্যান পদে   ওমর ফারুক ৮ নং বরকইট ইউনিয়নের সর্বস্থরের জনগনের নিকট দোয়া ও সমর্থন চান।

Close