চান্দিনা

প্রেস বিজ্ঞপ্তি-অধ্যাপক মোঃ আলী আশরাফ এম পি কুমিল্লা-৭, চান্দিনার জনগনের প্রতি এক খোলা চিঠি

*প্রেস বিজ্ঞপ্তি*

জাতীয় নেতা আলহাজ্ব অধ্যাপক মোঃ আলী আশরাফ এম পি কুমিল্লা-৭, চান্দিনার জনগনের প্রতি এক খোলা চিঠিতে পূনরায়ঃ অনুরোধ জানিয়েছেন-

সকলকে সরকারী সিদ্ধান্ত মোতাবেক লকডাউন চলা কালে নিরাপদ হেফাজতে থাকতে।

তিনি এক বিবৃতিতে বলেন, সপ্তাহান্তে করোনা গ্রামে গ্রামে ছড়িয়ে পড়েছে,চান্দিনায় আক্রান্ত ও মৃত্যুর সংখ্যা বেড়েই চলছে। উপজেলা পর্যায়ে করোনার চিকিৎসা অপ্রতুল।তিনি বিনীত ভাবে অনুরোধ করেছেন লকডাউন চলা কালীন সকল নাগরিক, সরকারী বিধি নির্দেশ মেনে নিজেকে সুরক্ষিত করবেন।মহামারী থেকে বেঁচে থাকতে সকলের ঐকান্তিক প্রচেষ্টা খুবই জরুরী প্রয়োজন,যারা টিকা গ্রহন করেন নি,তারা অতিসত্বর নিবন্ধন করে টিকা গ্রহন করবেন। আমি বারবার এ বিষয়ে আপনাদের অনুরোধ জানিয়ে আসছি।

উপজেলা প্রশাসন,পুলিশ প্রশাসন,নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতা কর্মী,সমাজ সেবী,ইমাম,পুরোহিত, শিক্ষক, আলেম ওলামা, সাংবাদিক, পেশাজীবি, ব্যাবসায়ী গন, সরকারী নির্দেশ বাস্তবায়নে আপনাদের দ্বারে দ্বারে যাচ্ছে।আপনারা দয়া করে তাদের সহযোগিতা করুন। নিজ পরিবার পাড়া প্রতিবেশীকে সুরক্ষিত রাখতে ভুমিকা রাখুন।আপনারা সব সময় আমার কথার মূল্য দিয়েছেন। আমিও আপনাদের কথার বাইরে যাইনি। আপনাদের খাদেম হিসেবে আমার অনুরোধ, আপনারা আমার এই আবেদন রাখবেন,আপনাদের কাছে যখন যা চেয়েছি,শূন্য হাতে পিরিয়ে দেননি। নিজকে হেফাজত করবেন। চান্দিনার আপাময় জনগন আমার প্রানের চেয়েও প্রিয়,আপনাদের ভালবাসায় আমি ধন্য, আপনাদের গায়ে সামান্য আচর লাগলে তাতে আমার রক্ত ক্ষরন হয়। স্থানীয় সরকারের প্রতিটি নির্বাচীত প্রতিনিধি, আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী গন আপনারা দয়া করে স্ব স্ব এলাকার অস্বচ্ছল পরিবার গুলোর দিকে নজর রাখুন, একটি মানুষ যেন অভূক্ত না থাকে। মনে রাখবেন এটা আমার/ আপনার ঈমানী দায়ীত্ব। সমাজের বিত্তবানদের নিকট অনুরোধ করছি অসহায়দের দিকে আপনাদের মানবতার হাত প্রসারিত করুন।মহামারী কালে যে কোন সৌখিন কর্মকান্ড থেকে বিরত থাকুন। এটা আমার নির্দেশ নয়,আপনাদের সন্তান,ভাই হিসেবে অনুরোধ। আল্লাহ আপনাদের সকলকে হেফাজত করুন। আমার জন্য দোয়া করবেন।
আমিন।

ইতি
আপনাদের খাদেম
আলহাজ্ব অধ্যাপক মোঃ আলী আশরাফ এম পি,
কুমিল্লা-৭

০৭ জুলাই ২০২১ইং

Close