আন্তর্জাতিকজাতীয়

চান্দিনাবাসীর প্রাণের দাবী সফল সাংসদ আলী আশরাফ কে মন্ত্রী হিসাব চায়__ ছালাম সওদাগর।

চান্দিনাবাসীর প্রাণের দাবী সফল সাংসদ আলী আশরাফ কে মন্ত্রী হিসাব চায়__
ছালাম সওদাগর।

স্থানী প্রতিনিধি ঃ হোসাইন আহমেদ

চান্দিনা উপজেলার প্রাণের নেতা সৎ নিষ্ঠাবান বঙ্গবন্ধু সৈনিক জননেত্রীর আস্থাবান্ সৈনিক গনমানুষের নেতা সফল পাঁচ বারের এমপি চান্দিনা ডিজিটাল উনৃনয়নের রুপকার,বিশিষ্ট সমাজ সেবক গরেবের বন্ধু জনাব আলহাজ অধ্যাপক আলী আশরাফ এমপি মহদ্বয় কে।

এক একান্ত সাক্ষাৎকারে জোয়াগ ইউনিয়নের সফল দুই দুই বারের আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট ব্যাবসায়ী,যুব সমাজের অহংকার,সৎ নিষ্ঠাবান জনদরদ্বী এবং সংকটমত সময়ের রাজপথের বীর রাজপথের বঙ্গবন্ধু সৈনিক,চান্দিনা গনমানুষের নেতার অনেক আস্থাবান্ বীর সৈনিক বিএনপি জামাত জোটের আতংক,একাদশ জাতীয় সংসদ নির্বাচনে জোয়াগ ইউনিয়নে স্বাধীনতা পর আওয়ামীগ প্রার্থী অধ্যাপক আলী আশরাফ কে প্রথম বারের মত বিপুল ভৌটে জয়ী করার নায়ক আবদুস সালাম সওদাগর বলেন, চান্দিনাবাসীর একটাই দাবী এমপি মহদ্বয় কে মন্ত্রী হিসাবে চাই, তিনি জননেত্রী শেখ হাসিনা কে বিনীতভাবে আহবান করেন চান্দিনাবাসীর প্রাণের দাবী ইনশাআল্লাহ পূরণ করবেন।

তিনি বলেন,জোয়াগ ইউনিয়নের আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ তাঁতী লীগ শ্রমিক লীগ কর্মী সমর্থক ও অনলাইনে নিউজ পেপারে যারা অধাপক আলী আশরাফ এমপি মহদ্বয় কে বিজয়ী করার জন্য অবিরাম ভাবে সাথে থেকে দুরে থেকে অক্লান্ত পরিশ্রম করেছেন তাদের কে আমার অভিবাবক চান্দিনার গনমানুষের নেতা অধ্যাপক আলী আশরাফ এমপি মহদ্বয় ও তারণ্যর অহংকার আমার প্রিয় ভাই যুবজের অহংকার এফবিসিআই এর সম্মানিত সহ সভাপতি চান্দির নক্ষত্র যুব সমাজের প্রাণের নেতা জনাব মুনতাকিম আশরাফ এর পক্ষ থেকে সবাই অন্তর থেকে হাজার হাজার সালাম ও শুভেচ্ছা ও অভিনন্দন ।
চান্দিনার সময় প্রতিনিধি এক প্রশ্নে বলেন আপনি এমপি মহদ্বয়ের রাজপথে দুঃখে সুখে সর্বদা নিরলস ভাবে আন্দোলন সংগ্রাম কর্মী গঠন করে কাজ করেছেন এবং গত জেলা পরিষদ নির্বাচনে এমপি মহদ্বয়ের নির্দেশে প্রার্থীতা প্রত্যাহার করেছেন এখন উপজেলা নির্বাচন আপনার এখন অবশ্যই মুল্যায়ন করা উচিৎ এ ব্যাপারে জানতে চাই।

জবাবে বলেন মুচকি মুচকি হাসি দিয়ে আবদুস ছালাম সওদাগর বলেন, দেখুন আমি এই প্রসঙ্গে কোন কিছুই বলতে চাইনা। কারণ আমার অভিবাবক আমার নেতা অধ্যাপক আলী আশরাফ এমপি মহদ্বয়
যাকে যোগ্য মনে করবে তিনি তাকেই দিবে আর আমার তার নির্দেশে প্রার্থী কে বিজয় করতে বদ্ধপরিক।

আচ্ছা বলোতো আপনার কি ইচ্ছা নেই উপজেলাবাসী কে আপনি তাদের দুঃখে সুখে থেকে উন্নয়ন ও জনগনের সেবক হিসাবে নিয়োজিত করা।

জবাবে বলেন,,,অবশ্যই কা না আশা নেই সমাজের সেবক হতে,,যদি নেতা মূল্যায়ন করে আমি আমার জিবনটা জনগনের সেবা এবং সহযোগিতা করে মরতে চাই আমার কোন চাহিদা নেই তবে আমাকে যদি উপজেলা নির্বাচনে মূল্যায়ন করে ইনশাআল্লাহ আমি জনগনের সেবক হয়ে আমার বাকীটা জীবন উৎসর্গ করবো। আমি চান্দিবাসীর কাছে দোওয়া ও সমর্থন চাই।

Close