চান্দিনা

মিথ্যা বানোয়াট সংবাদ প্রচারের তীব্র প্রতিবাদ জানান চান্দিনা সাবেক ছাত্রলীগ সভাপতি মেহেদী হাসান সোহাগ।

মিথ্যা বানোয়াট সংবাদ প্রচারের তীব্র প্রতিবাদ জানান চান্দিনা সাবেক ছাত্রলীগ সভাপতি ও আওয়ামীলীগ নেতা।

 

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি

চান্দিনা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি অনুষ্ঠানে বিশৃঙ্খলার ঘঠনা গঠে তাও ছিল সামান্যতম। এই নিয়ে কিছু অসাধু ব্যাক্তিরা আজেবাজে কথা সামাজিক যোগাযোগ মাধ্যেম ফেইসবুকে গন মানুষের নেতা অধ্যাপক ডঃ প্রাণ গোপাল দত্ত দাদার মানসম্মানহানী করায় লিপ্ত তারা। চান্দিনা সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের শতবর্ষ পূর্তি অনুষ্ঠান কে এত সুন্দর সর্বকালের সেরা আয়োজন একমাত্র ডঃ প্রাণ গোপাল দত্তই দ্বারাই সম্ভব হয়েছে। অহেতুক কিছু নামধারী অনলাইন পত্রিকা কিছু প্রিংট মিডিয়ায় অন্যরকম ভাবে খবর প্রচার করেছে যা অত্যান্ত দুঃখজনক। আমরা এর তীব্র  প্রতিবাদ জানাচ্ছি এবং সামনের দিনগুলোতে সত্যে সংবাদ প্রচার করবে বলে আশা প্রকাশ করেন চান্দিনা উপজেলার সাবেক ছাত্রলীগের সভাপতি সৎ নিষ্ঠাবান যুব সমাজের অহংকার বিশিষ্ট সমাজ সেবক বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক মোঃ মেহেদী হাসান সোহাগ ও জনপ্রিয় ব্যাক্তিত্ব,যুব সমাজের অহংকার আওয়ামীলীগ নেতা ইন্জিনিয়ার মোঃ আতাউর রহমান গনি।

 

চান্দিনার সময়ের এক একান্ত সাক্ষাৎকারের তারা বলেন,অধ্যাপক ডঃ প্রাণ গোপাল দত্তর জন্য অনেক অনেক শুভ কামনা দোয়া ও সমর্থন চান আগামীর নৌকার মাঝি হতে সহযোগিতা চান। তারা বলেন চান্দিনায় ডঃ প্রান গোপাল দত্তর বিকল্প কেহ নেই তার জনপ্রিয়তা অতীতের সব রেকর্ডের উর্দে। আসুন আমরা আপনারা সবাই এক সাথে কাজ করি আগামীর নৌকার মাঝি অধ্যাপক ডঃ প্রাণ গোপাল দত্তর সাথে ইনশাল্লাহ কয়েকদিনের মধ্যে জননেত্রী শেখ হাসিনা চান্দিনার নৌকার টিকেট কে পেয়েছেন তা ঘোষণা করবেন।

 

বিদ্যালয়ের একাধিক শিক্ষার্থী, প্রত্যক্ষদর্শী ও স্বেচ্ছাসেবক সাবেক ছাত্রদের সাথে কথা বলে জানাযায়, দুপুরে প্রধান অতিথির বক্তৃতার পর খাবার বিতরণ শুরু হয়। স্বেচ্ছাসেবকরা সভাস্থলের সামনের দিকে অতিথিবৃন্দের থেকে খাবার বিতরণ শুরু করে মাঝামাঝি অংশে আসলে বহিরাগতরা খাবার টানাটানি শুরু করে। এসময় কর্তৃপক্ষের নির্দেশে খাবার বিতরণে শৃঙ্খলা ফিরিয়ে আনতে সবাইকে চেয়ারে বসার জন্য অনুরোধ করা হয়। কিন্তু তা না করে তারা চেয়ার ছুড়াছুড়ি ও খাবার টানাটানি করে। এসময় স্বেচ্ছাসেবকদের সাথে কয়েক দফা হাতাহাতির ঘটনা ঘটে। পরে কিছু সময়ের জন্য খাবার বিতরণ বন্ধ রাখা হয়।

 

Close