চান্দিনা

চান্দিনা উপজেলা সহকারী কমিশনার ভূমি এর বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

চান্দিনা উপজেলা সহকারী কমিশনার ভূমি এর বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত

রকিব উদ্দিন ভূইয়া তুহিন।

কুমিল্লার চান্দিনা উপজেলার বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল ইসলাম কে বিদায় জানানো হয় এবং নবাগত উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ওম্মে হাবিবা মজুমদার কে বরণ করে নেয়া হয়েছে।

সোমবার (৬ এপ্রিল) বিকালে উপজেলা পরিষদ মিলনায়তনে অফিসার্স ক্লাবের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) জিয়াউল হক মীর এর সভাপতিত্বে বিদায় ও বরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন, চান্দিনা উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী্, চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ আরিফুর রহমান, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর আলম, উপজেলা কৃষি অফিসার কৃষিবিদ মনিরুল হক রোমেল, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) দেবেশ চন্দ্র দাস, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার কানিজ আফরোজ, উপজেলা শিক্ষা অফিসার মো.মনিরুজ্জামান, উপজেলা মৎস কর্মকর্তা ফারুক ময়েদুজ্জামান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা আরিফুল ইসলাম, উপজেলা সমাজ সেবা কর্মকর্তা নাছিমা আক্তার, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা সালমা ইয়ামিন, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা জাহান আরা বেগমসহ উপজেলা পরিষদের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানে নবাগত সহকারী কমিশনার (ভূমি) ওম্মে হাবিবা মজুমদারকে ফুলেল শুভেচ্ছা এবং বিদায়ী সহকারী কমিশনার (ভূমি) রাকিবুল ইসলামকে ক্রেস্ট প্রদান করা হয়।

Close