জাতীয়রাজনীতি

দোহার-নবাবগঞ্জে নাজমুল হুদাকে অবাঞ্চিত ঘোষণা!

 

বিএনপি থেকে ডিগবাজি খাওয়া, দুর্নীতির দায়ে সাজাপ্রাপ্ত সাবেক যোগাযোগ মন্ত্রী নাজমুল হুদার বিরুদ্ধে ঢাকার নবাবগঞ্জে বিক্ষোভ মিছিল, প্রতিবাদ সভা ও মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকাল সাড়ে ১০ টায় নাগরিক ফোরামের আয়োজনে নানা শ্রেণি পেশার মানুষের অংশগ্রহণে ওই কর্মসূচি পালন করা হয়।

 

সকাল ১০টায় নবাবগঞ্জ কেন্দ্রীয় শহীদ মিনার থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়। মিছিলটি কায়কোবাদ চত্বর হয়ে থানা ফটক ঘুরে বাগমারা কোর্ট বিল্ডিং প্রদক্ষিণ শেষে উপজেলা ফটকে এসে শেষ হয়। সেখানে মানববন্ধন করে প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন নাগরিক সমাজের পক্ষে জুয়েল আহমেদ ও এস এম মিথুন মুস্তারিম। পরে বিক্ষুদ্ধ জনতা নাজমুল হুদার ছবিতে অগ্নিসংযোগ করে তার কুশপুত্তলিকা দাহ করে। এসময় তারা নাজমুল হুদাকে দোহার-নবাবগঞ্জে অবাঞ্চিত ঘোষণা করেন।  যেখানে তাকে পাওয়া যাবে সেখানেই প্রতিরোধ করার ঘোষণা দেন জনতা।  এসময় স্থানীয় জাতীয় পার্টির নেতৃবৃন্দ ও বিভিন্ন পেশাজীবী লোক উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, সাবেক প্রধান বিচারপতি এসকে সিনহার বিরুদ্ধে নাজমুল হুদার দায়ের করা মামলায় ঢাকা-১ আসনের সংসদ সদস্য সাবেক প্রতিমন্ত্রী অ্যাডভোকেট সালমা ইসলামকে জড়িয়ে মিথ্যা অভিযোগ দায়ের করার প্রতিবাদে নবাবগঞ্জে নাগরিক ফোরাম এ কর্মসূচি পালন করে।

 

 

 

 

 

 

 

 

Close