চান্দিনা

সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম সুমন চান্দিনাবাসী ও মাইজখারবাসীকে ঈদের শুভেচ্ছা জানিয়েছেন।

চান্দিনা উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ও সাবেক সাধারণ সম্পাদক, যুবনেতা মোঃ নজরুল ইসলাম সুমন,  চান্দিনার মাটি ও মানুষের প্রিয়নেতা সাবেক ডেপুটি স্পীকার অধ্যাপক মোঃ আলী আশরাফ এমপি মহোদয় & এফবিসিসিআইয়ের সিনিয়র সহ-সভাপতি চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সভাপতি তারুণ্যের অহংকার এমপি তনয় মু. মুনতাকিম আশরাফ টিটু সাহেবের পক্ষ থেকে চান্দিনার সকল শান্তিপ্রিয় জনতাকে & মাইজখার ইউনিয়নের সর্বস্তরের জনতাকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন।

স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব বজায় রেখে প্রতিবেশির সাথে ঈদের আনন্দ ভাগাভাগি করার জন্য সকলের প্রতি উদাত্ত আহ্বান জানিয়েছেন। তিনি আরও জানান, স্বাস্থ্য সচেতন থাকলে নিশ্চয়ই আগামিতে করোনা ভাইরাসের মহামারী পরিস্থিতি দ্রুতই কাটিয়ে উঠা সম্ভব। সাবেক এই ছাত্রনেতা মনে করেন, মানুষ বেঁচে থাকলে আন্দন করার যথেস্ট সময় পাওয়া যাবে, তাই স্বাস্থ্যবিধির সচেতনতা প্রতিটা জনগণের জন্য অতীব জরুরী। তিনি বলেন, নিশ্চয়ই মহান সৃষ্টিকর্তা আমাদের সকলের সহায় হবেন। 

চান্দিনা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক প্রার্থী ও মাইজখার ইউনিয়নের আগামি নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী নিজেও সকল শান্তিপ্রিয় জনতার নিকট দোয়া চেয়েছেন।

Close