আন্তর্জাতিকচান্দিনা

আরব আমিরাতে চান্দিনা প্রবাসী কল্যাণ পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

আরব আমিরাতে চান্দিনা প্রবাসী কল্যাণ পরিষদের ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

চান্দিনা কুমিল্লা জেলার অন্তর্গত একটি উপজেলা/থানা।
সেই চান্দিনার ইউ এ ই তে বসবাসরত প্রবাসীদের সংগঠন
“চান্দিনা প্রবাসী কল্যাণ পরিষদ”।
পবিত্র মাহে রমজান উপলক্ষে এই সংগঠনের উদ্যোগে চান্দিনার শতাধিক প্রবাসীর অংশগ্রহণের মধ্যদিয়ে শারজাহ আল আশিকা রেস্টুরেন্ট হলরুমে হয়ে গেল ইফতার ও দোয়া মাহফিল।
সংগঠনের সভাপতি সিআইপি দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুন ও যুগ্ম সম্পাদক মোজাম্মেল হোসেনের যৌথ সঞ্চালনায় এই ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বৃহত্তর কুমিল্লার কৃতী সন্তান, সমাজসেবক ,টোকিও সেট গ্রুপের চেয়ারম্যান,গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটি ইউ এ ইর সভাপতি সিআইপি মাহাবুব আলম মানিক।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশান দুবাইর সভাপতি অধ্যাপক আবদুস সবুর, গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটি সাধারণ সম্পাদক নাসির উদ্দিন কাউসার, হাজী শফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ অ্যাসোসিয়েশান দুবাই ও সিলেট বিভাগ উন্নয়ন পরিষদ,দিদার হোসেন, মোঃ সোহরাব হোসেন সহ-সভাপতি বাংলাদেশ অ্যাসোসিয়েশান দুবাই,গ্রেটার কুমিল্লা ওয়েলফেয়ার সোসাইটি, চান্দিনা প্রবাসী কল্যাণ পরিষদ। আরো উপস্থিত ছিলেন প্রবাসী সাংবাদিক সমিতি (প্রসাস) এর সভাপতি সাইফুল ইসলাম তালুকদার, প্রেসক্লাবের সভাপতি শিবলী আল সাদিক, সোহাগ শাহীন, মাহমুদ সোহাগসহ আরো অনেকে।
অনুষ্ঠানে, আসন্ন পবিত্র ঈদ উল ফিতর উপলক্ষে, সংগঠনের সাধারণ সম্পাদক আবদুল্লাহ আল মামুনের প্রস্তাবকৃত সমগ্র চান্দিনার ১৩টি ইউনিয়নে গরিব ও দুঃস্থ মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরনের সিদ্ধান্ত গৃহীত হয় এবং তাৎক্ষণিক একটি তহবিল গঠিত হয়।

Close