জেলার খবর

কুমিল্লায় গরু চোর চক্রের ৩ সদস্য আটকঃ গরু বিক্রির নগদ টাকা উদ্বার

কুমিল্লায় গরু চোর চক্রের ৩ সদস্য আটকঃ গরু বিক্রির নগদ টাকা উদ্বার

কুমিল্লা নগরীতে গরু চুরি ঘটনায় চোর চক্রের মুল হোতাসহ তিন সদস্যকে আটক করেছে কুমিল্লা জেলা পুলিশ। বুধবার দিনবর অভিযান পরিচালনা করে নগদ টাকাসহ ডাকাতদের আটক করা হয়। আজ সকালে কুমিল্লা পুলিশ সুপার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ কথা জানান পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম বিপিএম( বার) পিপিএম
আটক ডাকাত চক্রের মূল হোতা দেবিদ্বার উপজেলার চুলাশ গ্রামের হানিফ মিয়ার ছেলে মোহাম্মদ আলী(৪০)। তার সহযোগী অপর দুই সদস্য নগরীর চর্থা এলাকার রুপা মিয়ার ছেলে মোঃসহিদ মিয়া (৩৫) ও মাসুম মিয়া (৩৮)।
ডাকাত চক্রের সহযোগী সহিদ ও মাসুম পেশায় মাংশ বিক্রেতা। তারা দীর্ঘদিন ধরে চোরাই ও ডাকাতি করা গরুর জবেহ করে মাংশ বিক্রি করে আসছিলো।
কুমিল্লা জেলা পুলিশ সুপার মোঃ সৈয়দ নুরুল ইসলাম বিপিএম (বার) পিপিএম বলেন, কৃষকরারা হল জাতির প্রান,তাই কৃষকের যে কোন সহযোগিতায় পুলিশ সর্বাত্বক সহযোগিতা করে অাসছে,তারই ধারাবাহিকতায় গত ২২ অক্টোবর কোতয়ালী মডেল থানার ঘিলাতলী গ্রামের মনিরুল ইসলাম চৌধুরীর ডেইরী ফার্ম থেকে ডাকাত দল ১৬টি গরু লুটে নিয়ে যায়। এ ঘটনায় কোতয়ালী মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়। তারপরেই অভিযান পরিচালনা করে ডাকাত চক্রের তিন সদস্যকে আটক করা হয়।এ সময় তাদের কাছ থেকে গরু বিক্রির নগদ ২ লাখ ৯৬ হাজার টাকা উদ্ধার করা হয়।
সংবাদ সম্মেলনে আরো জানানো হয়, আটক ডাকাত চক্রের মূল হোতা মোহাম্মদ আলীর বিরুদ্ধে বিভিন্ন থানায় চুরি ডাকাতিসহ ৬ টি মামলা রয়েছে।
এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার ( অর্থ ও প্রশাসন) আজিম উল- আহসান, অতিরিক্ত পুলিশ সুপার ( অপরাধ) শাহরিয়ার মোহাম্মদ মিয়াজি, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন, কোতয়ালী মডেল থানার অফিসার ইনচার্জ আনোয়ারুল হকসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তাবৃন্দ।

Close