চান্দিনা

স্কুল ছাত্রীকে প্রকাশ্যে যৌন হয়রানি,চান্দিনায় ভ্রাম্যমান আদালতে ইভটিজারের কারাদন্ড

স্কুল ছাত্রীকে প্রকাশ্যে যৌন হয়রানি,চান্দিনায় ভ্রাম্যমান আদালতে ইভটিজারের কারাদন্ড

 

কুমিল্লার চান্দিনায় স্কুল ছাত্রীকে রাস্তায় প্রকাশ্যে যৌন হয়রানি করার অভিযোগে তোফায়েল (২২) নামে এক যুবককে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

 

সোমবার (১ ফেব্রুয়ারী) সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার বিভীষণ কান্তি দাশ ওই বখাটে যুবককে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।

 

দন্ডপ্রাপ্ত যুবক তোফায়েল হবিগঞ্জ জেলার বাণিয়াচং উপজেলার শেখের মহল্লা গ্রামের লেছু মিয়ার ছেলে। সে চান্দিনার পানিপাড়া বাজারে ভাড়ায় বসবাস করে নির্মাণ শ্রমিকের কাজ করেন।

 

চান্দিনার মাইজখার ইউনিয়নের দিদার মেম্বার জানান- কামারখোলা গ্রামের প্রবাসীর মেয়ে পানিপাড়া শহীদ স্মৃতি বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্রী সোমবার বিকেলে তার সহপাঠিদের সাথে বাড়ির সামনের রাস্তায় ঘুরতে বের হয়। এসময় ওই বখাটে যুবক প্রকাশ্যে তাকে ঝাপটে ধরে শ্লীলতাহানী করে। এসময় এলাকার লোকজন তাকে আটক করে গণধোলাই দেয় এবং আহতাবস্থায় ওই স্কুল ছাত্রীকে চান্দিনার একটি প্রাইভেট হাসপাতালে ভর্তি করে।

 

এ দিকে খবর পেয়ে চান্দিনা থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহতাবস্থায় ওই যুবককে আটক করে। পরে সন্ধ্যায় ভ্রাম্যমান আদালতে ওই বখাটে যুবককে তিন মাসের সাজা প্রদান করা হয়।

Close