চান্দিনা

চান্দিনায় নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখায় দুই শিক্ষককে জরিমানা

চান্দিনায় নিষেধাজ্ঞা অমান্য করে কোচিং সেন্টার চালু রাখায় দুই শিক্ষককে জরিমানা

আকিবুল ইসলাম হারেছঃকরোনাভাইরাস প্রতিরোধে সরকারি নির্দেশ অমান্য করে কোচিং সেন্টার চালু রাখায় কুমিল্লার চান্দিনায় দুই শিক্ষককে ২০ হাজার করে ৪০ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

 

বুধবার সন্ধ্যায় নির্বাহী ম্যাজিস্ট্রেট ও চান্দিনা উপজেলা নির্বাহী অফিসার স্নেহাশীষ দাশ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে এ দণ্ড দেন। দণ্ডপ্রাপ্ত দুই শিক্ষক হলেন কুমিল্লা সেনানিবাস এলাকার ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ইংরেজি শিক্ষক মোহাম্মদ আলী ও দেবিদ্বার উপজেলার ভানী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. তানভীর হাসান। তাঁরা দুজনেই চান্দিনায় পৃথক কোচিং সেন্টার পরিচালনা করে আসছিলেন।

 

নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেহাশীষ দাশ বলেন, আইন লঙ্ঘন করায় তাদেরকে এই শাস্তি দেয়া হয়েছে। এছাড়া কয়েকটি কোচিং সেন্টারকে সতর্ক করা হয়েছে। ভ্রাম্যমাণ আদালতের এ অভিযান চলবে।

 

করোনা প্রতিরোধে আগামী ৩১ মার্চ পর্যন্ত সারাদেশের স্কুল-কলেজ, মাদরাসাসহ সব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় সরকার। মঙ্গলবার (১৭ মার্চ) থেকে এসব শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ করা হয়। একই সঙ্গে দেশের সব কোচিং সেন্টার বন্ধ রাখার ঘোষণা দেয়া হয়। এর ধারাবাহিকতায় চান্দিনার নির্বাহী ম্যাজিস্ট্রেট স্নেহাশীষ দাশ এ অভিযান চালান।

Close