চান্দিনা

চান্দিনায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

চান্দিনায় গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক

 

 

কুমিল্লার চান্দিনার বাগুর বাস স্ট্যাশনে ৪ কেজি গাঁজাসহ ১ পুরুষ ও ১ নারী মাদক ব্যবসায়ীকে আটক করে চান্দিনা থানা পুলিশ । ২৮ এপ্রিল (রবিবার)  ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনার বাগুর বাস ষ্টেশন এলাকা থেকে আটক করা হয় ওই দুই মাদক ব্যবসায়ীকে ।

 

আটককৃত পুরুষ মাদক ব্যবসায়ী মো.কাউছার আহাম্মদ (৩৫) ছাতক উপজেলার জিল্লু মিয়ার ছেলে,অপরজন নারী মাদক ব্যবসায়ী রেহানা আক্তার(২৫) হবিগন্জ উপজেলার আব্দুর রশিদের মেয়ে।

 

পুলিশ সুত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা এলাকার বাগুর বাস ষ্টেশনে তাদেরকে দাঁড়িয়ে থাকতে দেখে।পরে সন্দেহ হলে এসআই জাহাঙ্গীর খানের নেতৃত্বে পুরুষ ও মহিলার দেহ তল্লাশী করে ৪ কেজি গাজাঁসহ তাদের আটক করে পুলিশ।

চান্দিনা থানার এস আই মো জাহাঙ্গীর অালম খান জানান, সীমান্ত এলাকা থেকে গাজাঁ নিয়ে আসছে এমন গোপন সংবাদের ভিত্তিতে বাগুর বাস ষ্টেশন এলাকায় তল্লাশী চালাই । এমন সময় কুমিল্লার দিক থেকে আসা মারতি গাড়ি থেকে নামার পর এক পুরুষ ও একজন নারীকে তল্লাশী করলে তার দেহে থাকা ৪ কেজি গাজা উদ্ধার করা হয়। তাদের নামে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করা হয় ।

 

 

 

 

 

Close