চান্দিনারাজনীতি

চান্দিনায় জাতীয় দুর্যোগ প্রস্তুুতি দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি আলোচনা সভা

চান্দিনায় জাতীয় দুর্যোগ প্রস্তুুতি দিবস উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালি আলোচনা সভা

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি।

কুমিল্লার চান্দিনায় জাতীয় দুর্যোগ প্রস্তুুতি দিবস উদযাপন উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এসময় ভূমিকম্প ও অগ্নি নির্বাপক বিষয়ক মহড়া প্রদর্শণ করা হয়।

শুক্রবার (১০ মার্চ) সকালে দুর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের আয়োজনে চান্দিনা উপজেলা পরিষদ প্রাঙ্গণ থেকে একটি বর্ণাঢ্য র‌্যলি বের করা হয়। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) তাপস শীল এর সভাপতিত্বে আলোচনা সভায় ভিডিও কনফারেন্সে মাধ্যমে প্রধান অতিথি বক্তব্য রাখেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের সাবেক উপাচার্য সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা.প্রাণ গোপাল দত্ত।
স্বাগত বক্তব্য রাখেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) দেবেশ চন্দ্র দাস, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. শাহ্ সেলিম প্রধান, জোয়াগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আব্দুল আউয়াল খাঁন, মাধাইয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মজিবুর রহমান,গল্লাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফয়জুল করিম দর্জি প্রমুখ।

পরে চান্দিনা ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর উদ্যোগে অগ্নিকান্ড নির্বাপক সম্পর্কে জনসচেতনতা বৃদ্ধিতে মহড়া অনুষ্ঠিত হয়।

Exit mobile version