চান্দিনা

চান্দিনায় আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন

চান্দিনায় আওয়ামীলীগের উদ্যোগে শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন

কুমিল্লার চান্দিনা উপজেলা ও পৌর আওয়ামীলীগ এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আওয়ামীলীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৪ তম জন্মদিন পালন করা হয়। এউপলক্ষে সোমবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে চান্দিনা উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে  আলোচনা সভা, মিলাদ মাহফিল, দোয়ানুষ্ঠান ও ৭৪ পাউন্ডের কেক কাটা হয়।

এতে উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি অধ্যাপক শ্রীধর বণিক এর সভাপতিত্বে ভিডিও কনফারেন্স এর মাধ্যমে প্রধান অতিথির বক্তৃতা করেন- সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিয় সংসদীয় কমিটির সভাপতি ও সাবেক ডেপুটি স্পিকার অধ্যাপক মো. আলী আশরাফ এম.পি। বিশেষ অতিথির বক্তৃতা করেন- উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম।

সভায় চান্দিনা পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মো. মফিজুল ইসলাম এর সঞ্চালনায় অন্যদের মধ্যে বক্তৃতা করেন- উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান দুলু মাস্টার, অধ্যাপক হেদায়েত উল্লাহ, সাংগঠনিক সম্পাদক অধ্যাপক এনায়েত উল্লাহ ভূইয়া, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মোসা. সাফিয়া আক্তার, পৌর আওয়ামীলীগ সভাপতি মো. আবদুল জলিল, যুগ্ম-সাধারণ সম্পাদক কাউন্সিলর সুরুজ ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, দপ্তর সম্পাদক আবদুল হান্নান স্বপন, প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক মাসুমুর রহমান মাসুদ, পৌর আওয়ামীলীগ সদস্য বাহারুল ইসলাম বাহার, মাইজখার ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দিন, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি নজরুল ইসলাম সুমন, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক মো. জাকির হোসেন সরকার, পৌর তাঁতীলীগ সভাপতি মাহবুব আলম প্রমুখ।

Close