চান্দিনা

চান্দিনায় বসত ঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ; ১২ জনকে আসামি করে মামলা

চান্দিনায় বসত ঘরে হামলা ও ভাংচুরের অভিযোগ; ১২ জনকে আসামি করে মামলা

।। চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি।।

কুমিল্লার চান্দিনা উপজেলার বরকইট ইউনিয়নের শ্রীমন্তপুর গ্রামে বসত ঘরে হামলা, ভাংচুর ও মারধরের ঘটনা ঘটে। ওই ঘটনায় ১২ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করা হয়।
গত বুধবার উপজেলার শ্রীমন্তপুর গ্রামের মৃত আবদুল সোবহান এর ছেলে মো. আব্দুল মান্নান বাদী হয়ে ৭ জনের নাম উল্লেখ সহ ৪/৫ জন কে অজ্ঞাত আসামি করে চান্দিনা থানায় ওই মামলা দায়ের করেন।

মামলায় শ্রীমন্তপুর গ্রামের জাহাঙ্গীর আলমের ছেলে ফয়েজ, আবদুল জাব্বার এর ছেলে আশিকুর রহমান রাসেল, জাহাঙ্গীর আলমের ছেলে নূরা, এমরান, স্ত্রী ঝরনা বেগম, সেকান্দার আলীর মেয়ে জোৎস্না আক্তার ও ছেলে জাহাঙ্গীর আলমকে আসামী করা হয়।

মামলার বিবরণে জানা যায়, গত ১২ নভেম্বর সকালে আব্দুল মান্নানের চায়ের দোকানে কেরাম খেলা কে কেন্দ্র করে বাকবিতন্ডা হয়। ওই ঘটনার জের ধরে মামলার প্রধান আসামী ফয়েজ এর নেতৃত্বে আব্দুল মান্নানের বসত ঘরে হামলা,ভাংচুর ও পরিবারের লোকজনের উপর মারধর করে আহত করা হয়। পরে এ ঘটনা মামলা দায়ের এর প্রস্তুতি গ্রহণ করলে প্রতিপক্ষরা ক্ষিপ্ত হয়ে আবারও আবদুল মান্নানের বাড়িতে হামলা করে দুই দফায় ৯০ হাজার টাকা লুট করে এবং বাদির মেয়েকে মারধর করে। আহতরা চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও কুমিল্লা মেডিকেল কলেজে চিকিৎসা নেন।

চান্দিনা থানা অফিসার ইনচার্জ ওসি শামসুদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান, আসামীরা জামিনে রয়েছে। মামলার তদন্ত চলছে।

Close