অপরাধচান্দিনা

চান্দিনার ছায়কোটে ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

চান্দিনার ছায়কোটে ব্যবসায়ীকে হত্যা চেষ্টা মামলার প্রধান আসামী গ্রেফতার

।। মো. আবদুল বাতেন।।

কুমিল্লার চান্দিনায় রাতের অন্ধকারে দোকানে প্রবেশ করে ছাদেক হোসেন নামে এক ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনায় প্রধান আসামী জামাল হোসেন (২৯) কে গ্রেফতার করেছে চান্দিনা থানা পুলিশ। সে ছায়কোট গ্রামের বাইশ্যা বাড়ির সিরাজ মিয়া (সিরু মিয়া) এর ছেলে।

শুক্রবার (২০ আগস্ট) রাতে চান্দিনা থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. গিয়াস উদ্দিন এর নেতৃত্বে উপজেলার ছায়কোট গ্রামে আসামীর বাসভবন থেকে তাকে গ্রেফতার করা হয়। এসময় তার ব্যবহৃত ছুরিটি উদ্ধার করে পুলিশ।

এর আগে শনিবার (৭ আগস্ট) দিনগত গভীর রাতে চান্দিনা পৌরসভার ৭নং ওয়ার্ড ছায়কোট এলাকায় রাতের অন্ধকারে দোকানে প্রবেশ করে ছাদেক হোসেনকে হত্যার চেষ্টা করে জামাল হোসেন। মারাত্মক আহত অবস্থায় ব্যবসায়ী ছাদেক হোসেনকে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা করানো হয়। ওই ঘটনায় ১০ আগস্ট ছাদেক হোসেন এর পিতা রমিজ উদ্দিন বাদি হয়ে চান্দিনা থানায় একটি মামলা দায়ের করেন।

এ ব্যাপারে চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শামসউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান- আমরা ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা চেষ্টার ঘটনায় প্রধান আসামী জামাল হোসেন কে গ্রেফতার করেছি। সে অভিযোগ স্বীকার করেছে।

সূত্র,সিএইচ নিউজ

Exit mobile version