চান্দিনা

চান্দিনায় ৯০ বছরের পুরাতন রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ দেওকামতার মনু মিয়ার বিরুদ্ধে।

চান্দিনায় ৯০ বছরের পুরাতন রাস্তা বন্ধ করে দেওয়ার অভিযোগ দেওকামতার মনু মিয়ার বিরুদ্ধে। 

স্থানীয় প্রতিনিধিঃ রাশেদ খান। কুমিল্লা চান্দিনার ১৩নং জোয়াগ ইউনিয়নের ১নং ওয়ার্ডের দেওকামতা প্রধানীয়া বাড়ী( বারেক হাজী সাহেবের বাড়ী)সংলগ্ন দীর্ঘ ৯০ বছরের রাস্তা পারিবারিক প্রতিহিংসার কারণে গত এক বছর যাবৎ বন্ধ করে দেওয়ার অভিযোগ উঠেছে স্থানীয়  মোঃ মনু মিয়ার বিরুদ্ধে । রাস্তাটি মনু মিয়া ১ বছর যাবৎ বন্ধ করে দেওয়ায় স্থানীয় বাড়ীর মানুষগুলো প্রতিনিয়ত দূর্বোগ পোহাচ্ছে। 

উক্ত রাস্তাটি চলাচলের জন্য স্থানীয় মেম্বার ও প্রভাবশালী ব্যাক্তিদের কাছে গেলে তারা আজ এক বছর যাবৎ কোন রকমের সুরাহা করতে পারেনা। 

অভিযোগ কারী আওয়ামীলীগের বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয়ের ভ্যানগার্ড আবদুল মমিন বলেন ,আমি এলাকার গন্যমান্য ব্যাক্তিদের কাছে আজ এক বছর ঘুরতেছি কিন্তু তারা বলে বিএনপি কর্মী মোঃ মনু মিয়া তাদের কথা শুনছেনা । 

এমতবস্থায় এই মনু মিয়া কিভাবে এমন অনৈতিক ভাবে জনগনের চলাচলের রাস্তা বন্ধ করে দেয় তা এখন ভাবনার বিষয়। এই রাস্তাটি কোন এক অদৃশ্য  কারণে এলাকাবাসী নিরব ভূমিকা পালন করছে বলে অভিযোগ আছে। আমরা তা অনুসন্ধান করছি। 

দ্রুত জনগণের চলাচলের জন্য অনতিবিলম্বে রাস্তা খুলে দেওয়ার জন্য দৃষ্টি আকর্ষণ করছি চান্দিনা থানার সম্মিনিত ইউএন এবং চান্দিনা থানার সম্মানিত অফিসার ইনচার্জ ও উপজেলা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান সহ স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সহ স্থানীয় আওয়ামীলীগের নেতকর্মীদের। 

 

আসতেছে বিস্তারিত,,,,

Close