চান্দিনা

করোনায় আক্রান্ত আওয়ামীলীগ নেতা ফরিদ কে দেখতে তার বাড়িতে যান সেলিম প্রধান চেয়ারম্যান।

করোনায় আক্রান্ত আওয়ামীলীগ নেতা ফরিদ কে দেখতে তার বাড়িতে যান সেলিম প্রধান চেয়ারম্যান। 

 

নিউজ ডেক্সঃ ঢাকা অফিস 

 

কুমিল্লা চান্দিনার ৯ নং মাইজখার ইউনিয়নের সফল দুই দুই বারের চেয়ারম্যান বিশিষ্ট সমাজসেবক সৎ নিষ্ঠাবান মানবিক জনপ্রতিনিধি মানবতার ফেরিওয়ালা জনপ্রিয় চেয়ারম্যান চান্দিনা উপজেলা কৃষক লীগের সম্মানিত সভাপতি জনাব সেলিম প্রধান  সামাজিক যোগাযোগ মাধ্যমে ফেইসবুক ভেরিফাই করা আইডি থেকে আবেগঘন পোস্ট, তিনি ৯ নং মাইজখার ইউনিয়নের জনগণের সেবা করে মরতে চান তার তিনি বলেন আমি ৯ নং মাইজখার ইউনিয়নের জনগণের ভালোবাসার ভিক্ষুক,এই করোনা ভাইরাস মহামারীতে আমি আমার সর্বাত্মক ভাবে জনগণের পাশে থেকে তাদের কে সহযোগিতা করতেছি এবং সামনের দিনগুলোতে জনগণের পাশে থাকব ইনশাআল্লাহ। চান্দিনার সময় পাঠকদের জন্য নিম্মে চেয়ারম্যান সেলিম প্রধানের পোস্ট সুবাহুব তূলে ধরা হল।

 

(সেলিম প্রধান ফেইসবুক আইডি থেকে সংগ্রহীত) 

প্রিয় সম্মানিত মাইজখারবাসী,আস্সালামুআলাইকুম। আমি আজ কথা দিয়ে ছিলাম,করোনায় মৃত ব্যাক্তির দাফন থেকে শুরু করে, তাদের পাশে থেকে মনবল যোগাব।তাই বাড়ির পাশেই আমার ছোট ভাই ইমাম হোসেন ফরিদকে দেখতে গিয়ে নিজেকে মানাতে কষ্ট হয়েছে। কি অসহায় জিবন,এ যেন চিড়িয়াখানা। ১০ মিনিটের আলচনায় অভিজ্ঞতা। পরিশেষে সকলের কাছে দোয়া চাই। আল্লাহ যেন  চিরতরে করোনা ভাইরাস রোগটা দুনিয়া থেকে নিয়ে যায় এবং ফরিদকে দ্রুত সুস্ত করে।আমিন।

 

চেয়ারম্যান সেলিম প্রধানের মুঠোফোনে যোগাযোগ করলে তিনি বলেন সমাজের বিত্তশালী মানুষরা হতদরিদ্র ও নিম্ম আয়ের মানুষদের পাশে থাকুন তাদের কে সহযোগিতা করুন কারণ সরকারের একা পক্ষে সবকিছু করা সম্ভব নয় আপনারা যার যার সামর্থ্য অনুযায়ী আপনারা কর্মহীন মানুষদের পাশে থাকুন, অযথা কেহ বাহিরে যাবেন না এবং সরকারের দিকনির্দেশনা অনুযায়ী আপনারা সবাই পালন করুন আল্লাহ আমাদের সবাইকে করোনা ভাইরাস থেকে হেফাজত করুন আমিন, তিনি ৯ নং মাইজখার ইউনিয়নের সম্মানিত জনগণের কাছে দোয়া ও সমর্থন চান সামনের দিনগুলোতে যেনো জনগণের সর্বোচ্চ সেবা দিতে পারি।

Close