চান্দিনা

চান্দিনায় নিরাপদ মাতৃত্ব কার্যক্রম বাস্তবায়ন ও উন্নয়ন পরিক্রমায় গণসচেতনতা বৃদ্ধির উপর সেমিনার,

চান্দিনায় নিরাপদ মাতৃত্ব কার্যক্রম বাস্তবায়ন ও উন্নয়ন পরিক্রমায় গণসচেতনতা বৃদ্ধির উপর সেমিনার,

 

 

সেবা সংস্থা  “মায়ের সেবা” এবং সমাজ কল্যাণ মন্ত্রণালয় ও সমাজ সেবা অধিদপ্তর বাস্তবায়নে ” কুমিল্লা জেলার ৬ টি উপজেলায় নিরাপদ মাতৃত্ব ( ২য় পর্যায়ে) “প্রকল্পের আওতায় মাতৃত্ব মৃত্যু ও শিশু মৃত্যুরোধ, গর্ভবতী মায়ের পুষ্টি ও গর্ভস্থ সন্তানের পুষ্টি নিশ্চিতকরণ, দারিদ্র দূরীকরণ, বাল্যবিবাহ রোধ, নারী নির্যাতন বন্ধ করন ও নারীর ক্ষমতায়ন নিশ্চিত করার পাশাপাশি ” নিরাপদ মাতৃত্ব কার্যক্রম” বাস্তবায়নের লক্ষ্যে চান্দিনা উপজেলার স্থানীয় জনপ্রতিনিধি, প্রকল্পের প্রশিক্ষনার্থী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, স্কুল-কলেজের শিক্ষক ও শিক্ষিকা মহোদয় এবং রাজনৈতিক    ব্যক্তিদ্বয়ের সমন্বয়ে  কুমিল্লার চান্দিনায় নিরাপদ মাতৃত্ব কার্যক্রম বাস্তবায়ন ও উন্নয়ন পরিক্রমায় গণসচেতনতা বৃদ্ধির উপর সেমিনার ৫ সেপ্টেম্বর বৃহস্পতিবার দুপুরে  চান্দিনা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়।

 

উপজেলা নির্বাহী অফিসার এস এম জাকারিয়া সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন উপজেলা সমাজসেবা কর্মকর্তা নাছিমা আক্তার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ( পিআইও) মোহাম্মদ মাজহারুল ইসলাম।

 

সেবা সংস্থা  “মায়ের সেবা” উদ্যোক্তা ও সভাপতি ডা. আলী আহমেদ মোল্লা এমবিবিএস এর সঞ্চালনায়  বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন দোল্লাই নবাবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. শাহাব উদ্দিন মাস্টার, গল্লাই  ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জসিম উদ্দিন, এতবারপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. মামুনুর রশিদ আবু, জোয়াগ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মেহেদী হাসান তালুকদার সহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের সচিব, সাংবাদিক, গন্যমান্য ব্যক্তিবর্গ, শিক্ষকগন এসময় উপস্থিত ছিলেন।

 

 

 

Close