রাজনীতি

চান্দিনায় খালেদা জিয়া ও এলডিপি মহাসচিবের সাজা ও মামলা প্রত্যাহার দাবিতে প্রতিবাদ সভা

চান্দিনায় খালেদা জিয়া ও এলডিপি মহাসচিবের সাজা ও মামলা প্রত্যাহার দাবিতে প্রতিবাদ সভা

চান্দিনা (কুমিল্লা) প্রতিনিধি।

কুমিল্লার চান্দিনায় বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং লিবারেল ডেমোক্রেটিক পার্টি- এলডিপি মহাসচিব সাবেক প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা ড. রেদোয়ান আহমেদ এর বিরুদ্ধে সাজার রায় বাতিল ও মামলা প্রত্যাহার দাবিতে প্রতিবাদ সভা করা হয়। সভা শেষে খালেদা জিয়ার রোগ মুক্তি কামনায় মিলাদ, মাহফিল, দোয়া ও মোনাজাত হয়।

মঙ্গলবার (৪ অক্টোবর) বিকেলে উপজেলার কেরণখল ইউনিয়নের নুড়িতলা ঈদগাহ্ মাঠে ওই প্রতিবাদ সভা হয়। এতে কেরনখাল ইউনিয়ন এলডিপি’র সিনিয়র সহ-সভাপতি সার্জেন্ট আব্দুল হক এর সভাপতিত্বে প্রধান অতিথির বক্তৃতা করেন- এলডিপি মহাসচিব এর ছেলে এবং আই ইউ বি এ টি এর অধ্যাপক সুলতান মঈন আহমেদ রবিন।

এতে বিশেষ অতিথির বক্তৃতা করেন- চান্দিনা উপজেলা এলডিপি সভাপতি ও সাবেক চেয়ারম্যান এ.কে.এম শামসুল হক মাস্টার, সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু তাহের, সাংগঠনিক সম্পাদক ও সাবেক চেয়ারম্যান শাহজাহান সিরাজ।

অন্যদের মধ্যে বক্তৃতা করেন অধ্যক্ষ মনিরুল ইসলাম ভূঁইয়া, চান্দিনা পৌর এলডিপির সভাপতি অধ্যাপক মোঃ গিয়াস উদ্দিন ভূঁইয়া, উপজেলা গণতান্ত্রিক যুবদল সাধারণ সম্পাদক রাজীব আহমেদ ভূঁইয়া, গণতান্ত্রিক স্বেচ্ছাসেবক দল সভাপতি সাখাওয়াত হোসেন সাক্কু, পৌর গণতান্ত্রিক যুবদল সাধারণ সম্পাদক জামশেদ আহমেদ জাকি, চান্দিনা উপজেলা গণতান্ত্রিক কৃষকদলের সভাপতি মোয়াজ্জেম হোসেন ভূঁইয়া, চান্দিনা পৌর গণতান্ত্রিক ছাত্রদল সভাপতি মো. সাজ্জাদ হোসেন প্রমুখ। এসময় এলডিপি, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Close