চান্দিনা

চান্দিনায় শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালন

চান্দিনায় শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালন

 

চান্দিনা প্রতিনিধি।

কুমিল্লার চান্দিনায় জাতির জনক বঙ্গবন্ধু  শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রাসেলের ৫৭ তম জন্মবার্ষিকী পালন করা হয়েছে।

 

রবিবার (১৮ অক্টোবর) সন্ধায় চান্দিনা উপজেলা ও পৌর আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের আয়োজনে দলীয় কার্যালয়ে কেক কাটা, দোয়া ও আলোচনা সভার মধ্যে দিয়ে পালন করা হয়।

 

এতে প্রধান অতিথির বক্তৃতা করেন – সরকারি প্রতিশ্রুতি সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক ডেপুটি স্পিকার আলহাজ্ব অধ্যাপক আলী আশরাফ এমপি।

 

সভায় চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তপন বকসী’র সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তৃতা করেন – চান্দিনা উপজেলা আওয়ামিলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, চান্দিনা পৌরসভার মেয়র ও পৌর আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মো.মফিজুল ইসলাম।

 

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন -চান্দিনা উপজেলা আওয়ামীলীগ যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান মাস্টার,  অধ্যাপক হেদায়েত উল্লাহ,সাংগঠনিক সম্পাদক প্রফেসর এনায়েত উল্লাহ ভূইয়া, চান্দিনা উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান সাফিয়া আকতার, পৌর আওয়ামিলীগ সভাপতি মো.আবদুল জলিল, সহ-সভাপতি মো.রফিকুল ইসলাম, যুগ্ম-সাধারণ সম্পাদক আবদুর রহিম,কাউন্সিলর সুরুজ ভূইয়া, সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হক, কাউন্সিলর কাজী জাফর উল্লাহ আজাদ, আবদুর রব, কাউন্সিলর দুলাল মিয়া, বরকইট ইউনিয়ন আওয়ামীলীগ সাধারণ সম্পাদক এডভোকেট মহসিন, পৌর যুবলীগ সাধারণ সম্পাদক জাকির হোসেন সরকার প্রমুখ।

Close