খেলাধুলা

ভারত–পাকিস্তান ম্যাচে আজ আরও বেশি বৃষ্টির পূর্বাভাস

ভারত–পাকিস্তান ম্যাচে আজ আরও বেশি বৃষ্টির পূর্বাভাস

এশিয়া কাপের সুপার ফোরে ভারত–পাকিস্তান ম্যাচে বৃষ্টির পূর্বাভাস আগেই ছিল। এ কারণেই টুর্নামেন্টের মাঝপথে এ ম্যাচের জন্য সংযোজন করা হয়েছিল রিজার্ভ ডে। এবারের এশিয়া কাপে ফাইনাল ছাড়া এটাই একমাত্র ম্যাচ, যার জন্য রিজার্ভ ডে বরাদ্দ করা হয়। এ নিয়ে সমালোচনাও কম হয়নি।

পূর্বাভাস অনুযায়ী গতকাল ভারত-পাকিস্তান ম্যাচে হানা দেয় বৃষ্টি। ২৪.১ ওভারে ভারত ২ উইকেটে ১৪৭ রান করার পর খেলা আর মাঠে গড়ায়নি। গতকাল দুই দল কমপক্ষে ২০ ওভার করে খেলতে পারলেও ম্যাচের ফল আসত। আয়োজকদের মাঠ শুকানোর অভিনব পন্থা দেখে মনে হয়েছে, তারাও চেয়েছে ম্যাচটা কালই শেষ করতে। কিন্তু সেটা সম্ভব হয়নি। ম্যাচ গড়িয়েছে আজ রিজার্ভ ডেতে।

কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে আজ কি ম্যাচ হবে? বৃষ্টির পূর্বাভাস কী বলছে? স্থানীয় সময় বেলা ৩টায় (বাংলাদেশ সময় বেলা সাড়ে ৩টা) আজ খেলা শুরু হওয়ার কথা

তবে আবহাওয়ার পূর্বাভাস দেওয়ার ওয়েবসাইট অ্যাকুওয়েদারের তথ্য অনুযায়ী, কলম্বোতে আজ বৃষ্টি হওয়ার সম্ভাবনা আরও বেশি। স্থানীয় সময় বিকেল ৫টার দিকে বৃষ্টি হওয়ার সম্ভাবনা ৮৯ শতাংশ। আর ওয়েদারডটকমের পূর্বাভাস বলছে, স্থানীয় সময় বেলা ৩টার পর থেকে বৃষ্টির সম্ভাবনা ৭০ শতাংশের নিচে নামবে না।

বিকেল সাড়ে ৫টায় সবচেয়ে বেশি বৃষ্টি হওয়ার সম্ভাবনা। সেই বৃষ্টি আর না থামলে বা প্রবল বর্ষণ হওয়ার পর মাঠ খেলার উপযোগী করে তুলতে না পারলে রিজার্ভ ডে থাকার পরও ভেসে যেতে পারে ভারত–পাকিস্তান ম্যাচ। পয়েন্ট ভাগাভাগি করতে হতে পারে দুই দলকে।

Tags
Close