জাতীয়রাজনীতি

আওয়ামী লীগ করলেও সমস্যা নেই। আওয়ামী লীগের মধ্যে অনেক দ্বীনদার মানুষ আছেন-আহমদ শফী!

আওয়ামী লীগ করলেও সমস্যা নেই। আওয়ামী লীগের মধ্যে অনেক দ্বীনদার মানুষ আছেন-আহমদ শফী!

আল-হাইআতুল উলইয়া লিল জামিয়াতিল কাওমিয়া বাংলাদেশের চেয়ারম্যান আল্লামা শাহ আহমদ শফী বলেছেন, কেউ কেউ বলে আমি আওয়ামী লীগ হয়েগেছি। তারা মিথ্যা কথা বলছে। আমি আওয়ামী লীগ হই নাই।

আল্লামা আহমদ শফী বলেন, তিনি প্রধানমন্ত্রী আমাকে মুহাব্বত করে কওমী সনদের স্বীকৃতি দিয়েছেন, আমি আওয়ামী লীগ হইনি। যারা এসব কথাবার্তা বলেন, তারা যাছাই করে বলবেন, মিথ্যে কথা বলবেন না। কি করে বলতেছেন আমি আওয়ামী লীগ হয়ে গেছি!

আল্লামা শফী আরো বলেন, আওয়ামী লীগ হলেও সমস্যা নেই। আওয়ামী লীগের মধ্যে অনেক দ্বীনদার মানুষ আছেন। তারা আমাদের মাদরাসাগুলোতে অনেক সাহায্য সহযোগিতা করেন।আজ ১ অক্টোবর রোজ সোমবার দারুল উলূম হাটহাজারীর ছাত্র মিলনায়তনে বেফাকুল মাদারিসিল আরবিয়া বাংলাদেশ ও আল হাইয়াতুল উলইয়া লিল জামিয়াতিল কওমিয়া বাংলাদেশের ২০১৮ সালের কেন্দ্রীয় পরীক্ষায় মুমতাজ জিপিএ ৫ প্রাপ্ত চট্টগ্রাম বিভাগের শিক্ষার্থীদের মাঝে পুরষ্কার বিতরণ এবং কওমী মাদরাসার ঐতিহ্য ও অবদান শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

আল্লামা শফী বলেন, কওমী সনদের স্বীকৃতি একটি ঐতিহাসিক মাইল ফলক এবং সম্মানের বিষয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এটি আমাদের দিয়ে সম্মান দেখিয়েছেন। প্রধানমন্ত্রী আমাদের অনেক উপকার করেছেন এ স্বীকৃতি দিয়ে।

আমরা তার কৃতজ্ঞতা প্রকাশ করছি। তোমরা (ছাত্ররা) ও এটার মূল্যায়ন করো। তোমরা অনেক বড় ডিগ্রি পেয়েছো। একসময় তোমরা সরকারী মাদরাসায় চুপে চুপে পরীক্ষা দিতে। এখন সরকারী মাদরাসার ছাত্ররা এখানে এসে পরীক্ষা দিবে। সরকারী সনদ দিয়ে কওমী উলামাদের সম্মানিত করায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে আমি ধন্যবাদ জানাচ্ছি।

তিনি আরো বলেন, হে আল্লাহ! হাটহাজারীর সম্মান তুমি বাড়িয়ে দাও। এই হাটহাজারীতে যারা মাদক, ইয়াবা, মদ, জুয়া ইত্যাদির মাধ্যমে বদনাম ছড়াচ্ছে আপনি তাদের হেদায়াত দিন। যারা এর থেকে বিরত থাকবে না তাদের ধ্বংস করে দিন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, হেফাজত মহাসচিব আল্লামা জুনায়েদ বাবুনগরী, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. ইফতেখার উদ্দিন চৌধুরী,চট্টগ্রাম সাতকানিয়া আসনের এমপি ড. আবু রেজা মুহাম্মদ নেজামুদ্দিন নদভী, বেফাক মহাসচিব মাওলানা আব্দুল কুদ্দুস, বেফাক মহাপরিচালক মাওলানা জুবায়ের আহমদ চৌধুরী,

বেফাক সহকারী মহাসচিব মুফতি নুরুল আমিন, হাটহাজারী সরকারী কলেজের অধ্যক্ষ মীর কফিল উদ্দিন, হাটহাজারী উপজেলা নির্বাহী অফিসার রুহুল আমিন, ভাইস চেয়ারম্যান মাওলানা নাসির উদ্দিন মুনির প্রমূখ উলামায়ে কেরাম।

সুত্রঃ insaf24

 

 

 

Close