অপরাধ

একই পরিবারের ৫জনকে কুপিয়ে হত্যার চেষ্টা: মামলা তুলে নিতে বাদীকে হুমকি

একই পরিবারের ৫জনকে কুপিয়ে হত্যার চেষ্টা: মামলা তুলে নিতে বাদীকে হুমকি

 

গাইবান্ধা প্রতিনিধিঃগাইবান্ধার গোবিন্দগঞ্জে চলা চলের রাস্তা নিয়ে পূর্বশত্রুতার জের ধরে একই পরিবারের ৫ জনকে কুপিয়ে গুরুতর আহত করার ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

 

মামলা দায়েরের পর প্রতিপক্ষ মামলা তুলে নিতে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দেয়ার অভিযোগ পাওয়া গেছে। গোবিন্দগঞ্জ থানার  মামলা সূত্রে জানা গেছে, উপজেলার তালুককানুপুর ইউনিয়নের দামোদরপুর গ্রামের আব্দুল কুদ্দুস আকন্দের ছেলে পাপুল মিয়ার পরিবারসহ নয়টি পরিবারের এক মাত্র চলাচলের রাস্তা নিয়ে দীর্ঘদিন যাবত প্রতিবেশী  মোনছের আলী শেখ(৬০)ও বুদা শেখ(৬৫)গংদের সাথে বিরোধ চলছিল।

 

এর পূর্ব বিরোধের জের ধরে গত ২০ মে  সাজিনা গাছের পাতা ছাগল খাওয়াকে কেন্দ্র করে পূর্বশত্রুতার জের ধরে মোনছের আলী গংরা ধারালো দেশীয় অস্ত্র,লাঠিসোটা নিয়ে ১২/১৪জনের দলোবদ্ধ হয়ে আব্দুল কুদ্দুস আকন্দ,দুদু মিয়া,জিয়ারুল,সাগর ও পাপুল আকন্দকে এলোপাথারি কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে।

 

এতে আহতদের আত্ব চিৎকারে এলাকার অন্যান্য লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

 

এ ঘটনায় পাপুল আকন্দ বাদী হয়ে গোবিন্দগঞ্জ থানায় একটি মামলা দায়ের করলে এতে প্রতিপক্ষ আরো ক্ষিপ্ত হয়ে মামলা তুলে নিতে বাদীকে বিভিন্ন ভাবে হুমকি ধামকি দচ্ছেন বলে জানান ক্ষতিগ্রস্থ পরিবার ।

 

উল্লেখ্য’ দুদু মিয়ার  ও কুদ্দুস মিয়ার পরিবার পত্রিক সুত্রে তারা ঐ বাড়ীতে বসবাস করছেন। ১৯৪০ সাল এর আগে থেকে তাদের পরিবার ঐ রাস্তা ব্যবহার করে আসছিল কিন্তু বর্তমানে ঐ রাস্তা দিয়ে চলাচল করতে গেলে তারা বিভিন্ন প্রতিবন্ধকতা সৃষ্টি করে রাখে যাতে ঐ পরিবার গুলো রাস্তা দিয়ে চলাচল করতে না পারে।

 

রাস্তা দিয়ে চলাচল করলে অকথ্য ভাষায় গালীগালাজ করে। পরে দিশ কুল না পেয়ে এক মাত্র চলাচলের পথ যদি বন্ধ হয় সেই কারনে তারা ১০৬৭ ও ১০৬৯ দাগে রাস্তা ক্রয় করে তার পরেও তাদের কষ্টের অবশান হয়নি।

Close