ফিচারশিক্ষাঙ্গন

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় ও এমিনেন্স বাংলাদেশ-এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষর

MoU Signing Ceremony Between Begum Rokeya University, Rangpur, Bangladesh (BRUR), Represented by Professor Dr. Nazmul Ahsan Kalimullah, Vice-Chancellor And Eminence Associates for Social Development, Dhaka, Bangladesh, Represented by Dr. Shamim Hayder Talukder, CEO.

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর এবং স্বাস্থ্য ও শিক্ষা বিষয়ক গবেষণা প্রতিষ্ঠান এমিনেন্স বাংলাদেশ-এর মধ্যে সমঝোতা চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সোমবার (২৮ ডিসেম্বর, ২০২০) রাতে বিশ্ববিদ্যালয়ের ঢাকাস্থ লিঁয়াজো অফিসে এক আনুষ্ঠানিকতার মধ্যদিয়ে এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়। সমঝোতা স্মারক চুক্তিতে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি), রংপুর-এর পক্ষে মাননীয় ভাইস-চ্যান্সেলর ও ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের পরিচালক প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও এবং এমিনেন্স বাংলাদেশ-এর পক্ষে প্রতিষ্ঠানটির নির্বাহী পরিচালক ও জনস্বাস্থ্য গবেষক ডা. শামীম তালুকদার স্বাক্ষর করেন।

এ চুক্তির ফলে উভয় প্রতিষ্ঠান গবেষণা, শিক্ষা ও প্রশিক্ষণ সংশ্লিষ্ট দক্ষতা অর্জন করার সুযোগ পাবে এবং পারস্পারিক সহযোগিতার মাধ্যমে নিজেদের বিকশিত করতে পারবে। চুক্তি শেষে বেরোবি ভাইস-চ্যান্সেলর প্রফেসর ডক্টর মেজর নাজমুল আহসান কলিমউল্লাহ, বিএনসিসিও-কে ধন্যবাদ জানান এমিনেন্স বাংলাদেশ-এর নির্বাহী পরিচালক ডা. শামীম তালুকদার। চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে সমাপনী বক্তব্য রাখেন বেরোবি সমাজবিজ্ঞান বিভাগের প্রভাষক সুমাইয়া তাহসিন হামিদা। এসময় বেগম রোকেয়া বিশ^বিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীবৃন্দসহ সংশ্লিষ্টরা উপস্থিত ছিলেন।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker