বিনোদন

কবরীর মৃত্যুর পর এবার ছেলে ও হাসপাতালে ভর্তি

মায়ের মৃত্যুর পর এবার ছেলে ও হাসপাতালে ভর্তি

মায়ের মৃত্যুর পর এবার ছেলে ও হাসপাতালে ভর্তি । কবরীর ছেলে মধ্যে করোনার উপসর্গ দেখা দেয়েছে। দেশবরেণ্য অভিনেত্রী সারাহ বেগম কবরী করোনা আক্রান্ত হয়ে পৃথিবী থেকে বিদায় নিয়েছেন। তাঁর মৃত্যুর একদিন পর থেকে করোনার উপসর্গ দেখা দিয়েছে প্রয়াত এই অভিনেত্রীর ছেলে শাকের চিশতীর।

এ বিষয়ে শাকের চিশতী গণমাধ্যমকে জানান, রবিবার থেকে তার জ্বর এসেছে। খাবারের স্বাদ-গন্ধও পাচ্ছেন না তিনি। অক্সিজেন স্যাচুরেশন কমে গিয়েছে। এজন্য তিনি চিকিৎসকের শরণাপন্ন হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। অসুস্থ অবস্থায় কবরী হাসপাতালে ভর্তি থাকা অবস্থায় সার্বক্ষণিক দেখাশোনা করেছেন তিনি। এ কারণে তিনিও করোনা টেস্ট করেছেন।

তিনি বলেন, ‘ফুসফুসের সিটিস্ক্যান করানো হয়েছে। এখনো রিপোর্ট হাতে পাইনি। করোনার টেস্টও করানো হবে। জ্বর, স্বাদ-গন্ধ না পাওয়ার না পাশাপাশি অক্সিজেন স্যাচুরেশন ৯৫–এর নিচে নেমে যাওয়ায় ঘাবড়ে যাই। তাই দ্রুত পারিবারিক চিকিৎসকের সঙ্গে কথা বলে হাসপাতালে ভর্তি হয়ে যাই। ’

গত ৫ এপ্রিল করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হন কবরী। শুক্রবার দিবাগত রাত ১২টা ২০ মিনিটে লাইফ সাপোর্টে থাকা অবস্থায় সবাইকে কাঁদিয়ে পৃথিবী থেকে বিদায় নেন কবরী।

Tags
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker