অপরাধ

স্ত্রী-শাশুড়ী খুনের ঘটনায় আসামীর স্বীকারোক্তি :- কলহের জের ধরেই হত্যাকান্ড।

বুড়িচংয়ের হালগাঁওয়ে স্ত্রী-শাশুড়ী খুনের ঘটনায় আসামীর স্বীকারোক্তি :- কলহের জের ধরেই হত্যাকান্ড।

কুমিল্লার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের হালগাঁও এলাকায় শাশুড়ী ও স্ত্রীকে হত্যার ঘটনায় আদালতে ১৬৪ ধারায় জবানবন্দি দিয়েছে ঘাতক লোকমান হোসেন।
হত্যার ঘটনায় ভগ্নিপতিকে একমাত্র আসামী করে বুড়িচং থানায় হত্যা মামলা দায়ের করেছে ঘাতক লোকমানের স্ত্রীর ভাই মেহেদী হাসান।
এদিকে বুধবার ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছে ঘাতক লোকমান। সকালে কুমিল্লা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট ২ নং আমলী আদালতে হাজির করলে আদালতের বিচারক মিথিলা জাহান মিতার নিকট হত্যার কথা স্বীকার করে ঘাতক লোকমান। পরবর্তীতে তাঁকে কুমিল্লা কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করে আদালত।
বুড়িচং থানার অফিসার ইনচার্জ মোজাম্মেল হক পিপি এম জানান, পারিবারিক কলহের জের ধরে এই হত্যাকান্ড ঘটিয়েছে বলে স্বীকার করেছে আসামী লোকমান।
এদিকে নিহত মা মেয়ের ময়নাতদন্ত শেষে বুধবার বাদ আসর আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের বল্লপপুর গ্রামে দাফন সম্পন্ন হয়েছে।
উল্লেখ্য, মঙ্গলবার বিকেলে জেলার বুড়িচং উপজেলার মোকাম ইউনিয়নের হালগাঁও গ্রামে শাশুড়ী ও স্ত্রীকে ছুরিকাঘাত করে হত্যা করে লোকমান হোসেন। হত্যার পর মসজিদে নামাজ শেষে ঘরের দরজায় বসা ছিলো লোকমান।
লোকমান পেশায় রিকশা চালক। তাদের ৯ মাসের একটি ছেলে ও ৫ বছরের এক মেয়ে রয়েছে।
মায়ের মৃত্যু ও বাবা জেলে থাকায় দুটি শিশু এখন চাচা দেলোয়ার হোসেন এর হেফাজতে আছে।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker