আন্তর্জাতিক
ব্রেকিং নিউজ

করোনায় আক্রান্ত হলেন আমির খান

Aamir Khan was attacked by Corona

এবার কোভিড পজিটিভ ‘মিস্টার পারফেকশনিস্ট’ আমির খান। অভিনেতার মুখপাত্রর দেয়া সুত্রে ভারতীয় সংবাদমাধ্যম গুলো জানিয়েছে, করোনা আক্রান্ত হওয়ার কথা জানতে পারার পর থেকেই নিজেকে হোম আইসোলেশনে রেখেছেন তিনি। তার শারীরিক অবস্থা স্থিতিশীল। সমস্ত করোনা বিধি মেনে চলছেন। গত কয়েকদিনে তার কাছাকাছি যারা এসেছিলেন, তাদের প্রত্যেককে করোনা পরীক্ষা করার অনুরোধ জানিয়েছেন বলিউড তারকা।

গত ১৪ মার্চ নিজের ৫৬তম জন্মদিন পালন করেছেন আমির। আর তার পরদিনই বড় ঘোষণা করেছিলেন ‘মিস্টার পারফেকশনিস্ট’। বিবৃতি জারি করে জানিয়েছিলেন, সোশ্যাল মিডিয়া ছাড়ছেন তিনি। নিজের পোস্টে আমির লিখেছিলেন, ‘জন্মদিনে আমাকে ভালবাসা ও শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন। অসংখ্য ধন্যবাদ। আমার মন ভরে গিয়েছে। আরেকটা খবর আছে, এটা সোশ্যাল মিডিয়ায় আমার শেষ পোস্ট। সোশ্যাল মিডিয়ায় আমি একটু বেশিই সক্রিয়, তাই আমি এই ভণ্ডামি ত্যাগ করছি। আমরা আগে যেভাবে যোগাযোগ রাখতাম সেভাবেই রাখব। আরেকটি কথা, আমির খান প্রোডাকশনস (AKP) একটি অফিশিয়াল চ্যানেল শুরু করেছে! ভবিষ্যতে সেখানে আমার ও আমার সিনেমা সম্পর্কিত যাবতীয় তথ্য পাওয়া যাবে। নাম হচ্ছে, akppl.official। সবার জন্য অনেক ভালবাসা।’

সেদিনের দেওয়া কথা রেখেই নিজের মুখপাত্রের মাধ্যমে করোনা পজিটিভ হওয়ার কথা জানিয়েছেন আমির। কিন্তু বি-টাউনের একের পর এক তারকা কোভিড পজিটিভ হওয়ায় আশঙ্কায় সিনে অনুরাগী ও মুম্বাইয়ের কলাকুশলীরা।

Tags
Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker