জাতীয়

মানবিক বাংলাদেশ সোসাইটি’র প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বিদ্যুত-কে ফুলেল শুভেচ্ছা

মানবিক বাংলাদেশ সোসাইটি’র প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বিদ্যুত-কে ফুলেল শুভেচ্ছা

 

সামাজিক সংগঠন মানবিক বাংলাদেশ সোসাইটি’র প্রধান নির্বাহী কর্মকর্তা জাহিদুল ইসলাম বিদ্যুত-কে ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন সংগঠনটির নবনির্বাচিত সভাপতি আবুল বাশার বাদশা এবং সাধারণ সম্পাদক সালেহ আহমেদ হৃদয়।

 

সোমবার (১৯ সেপ্টেম্বর) বিকেলে মানবিক বাংলাদেশ সোসাইটি’র প্রধান নির্বাহী কর্মকর্তার নিজস্ব কার্যালয়ে এ ফুলেল শুভেচ্ছা দেওয়া হয়।

 

এসময় জাহিদুল ইসলাম বিদ্যুত সংগঠনটির নবনির্বাচিত সভাপতি এবং সাধারণ সম্পাদকের উদ্দেশ্যে বলেন, মানবিকবন্ধু আদম তমিজি হক যে উদ্দেশ্যে ‘মানবিক বাংলাদেশ সোসাইটি’ প্রতিষ্ঠা করেছেন সেই লক্ষে কাজ করে যান।

 

তিনি বলেন, ‘আমাদের সংগঠনের প্রধান লক্ষ হলো- অসহায় সুবিধাবঞ্চিত মানুষের পাশে দাঁড়ানো এবং জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা গড়তে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করা। সুতারাং আমি আশা করব আমাদের চেয়ারম্যান যেভাবে কাজ করতে বলবে সেভাবে আপনারা সংগঠনের কাজ করে যাবেন’।

এদিকে, শনিবার (১৭ সেপ্টেম্বর) মানবিক বাংলাদেশ সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আদম তমিজি হকের স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে আগামী দুই বছরের জন্য এই নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়।

 

উল্লেখ্য, মহামারি বা বন্যা সব ধরনের পরিস্থিতিতে মানবতার পাশে দাঁড়িয়ে সাহায্য-সহযোগিতা করে যাচ্ছে এই সামাজিক সংগঠনটি। সাম্প্রতিককালে সিলেটে ভায়াবহ বন্যার সময় সবার আগে সাহায্যের হাত বাড়িয়ে দিয়েছিল মানবিক বাংলাদেশ সোসাইটি। এছাড়া প্রতিবছর নিয়মিতভাবে বিভিন্ন কর্মসূচি চালিয়ে যাচ্ছে সংগঠনটি। এর মধ্যে আছে দেশের বন্যাকবলিত এলাকায় খাবার ও ওষুধ পৌঁছে দেওয়া, এতিমখানায় খাদ্য বিতরণ, সাহ্‌রি ও ইফতার বিতরণ, ঈদের খাদ্য ও নতুন কাপড় বিতরণ, শীতবস্ত্র বিতরণ, অস্বচ্ছল পরিবারে চিকিৎসাসেবা, বিয়েতে আর্থিক অনুদান এবং রক্তদান কার্যক্রম।

Close