কুমিল্লা সদরচান্দিনাজাতীয়

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লা জেলা উত্তর সভাপতি সাইফুল ইসলাম, সম্পাদক মাসুদ

বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ কুমিল্লা জেলা উত্তর সভাপতি সাইফুল ইসলাম, সম্পাদক মাসুদ

।৷ চান্দিনা প্রতিনিধি।।
বাংলাদেশ সাংবাদিক কল্যাণ পরিষদ (বাসকপ) এর কুমিল্লা উত্তর জেলার কমিটি গঠন করা হয়। মঙ্গলবার (৩০ জানুয়ারি) বিকালে দেবিদ্বার উপজেলা সদরের একটি রেস্তোরার সভা কক্ষে দৈনিক করতোয়া’র চান্দিনা প্রতিনিধি ওসমান গনি’র সভাপতিত্বে অনুষ্ঠিত জেলা সংগঠনের প্রথম সভায় ওই কমিটি গঠন করা হয়।

এতে আমাদের দেবিদ্বার পত্রিকার ভারপ্রাপ্ত সম্পাদক দৈনিক আমাদের অর্থনীতি পত্রিকার স্টাফ রির্পোটার উপাধ্যক্ষ এটিএম সাইফুল ইসলাম মাসুম কে সভাপতি ও দৈনিক সংবাদ ও আমাদের কুমিল্লার চান্দিনা প্রতিনিধি অধ্যাপক মাসুমুর রহমান মাসুদ কে সাধারণ সম্পাদক করা হয়।

এছাড়া কমিটিতে দৈনিক করতোয়া পত্রিকার চান্দিনা প্রতিনিধি মো. ওসমান গনি কে সিনিয়র সহ-সভাপতি, দৈনিক রুপসী বাংলার বিশেষ প্রতিনিধি মো. মাসুদ রানা ও ডেইলি মর্নিং অবজারভার পত্রিকার প্রতিনিধি মোহাম্মদ আলী সুমন এবং ফখরুল হাসান ভুইয়া কে সহ-সভাপতি, মো. দুলাল আহমেদ, মো. নাঈম সরকার, দৈনিক যুগান্তর পত্রিকার চান্দিনা প্রতিনিধি মো. আবদুল বাতেন ও মো. আলাউদ্দিন কে যুগ্ম-সাধারণ সম্পাদক, মো. নাজমুল হাসান, মো. সাকিব, রায়হান উদ্দিন রুবেল, দৈনিক আজকের কুমিল্লা’র চান্দিনা প্রতিনিধি মো. শরীফুল ইসলাম কে সাংগঠনিক সম্পাদক করে ৩১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

অন্যান্য হলেন সাংগঠনিক সম্পাদক শাহ সাহিদ উদ্দিন, অর্থ সম্পাদক শাহ পরান, আইন বিষয়ক সম্পাদক অ্যাড. কাজী খোরশেদ আলম, মহিলা বিষয়ক সম্পাদক হালিমা আক্তার, আইটি সম্পাদক মো. নাজমুল হাসান নাহিদ, সহ-আইটি সম্পাদক আবদুল্লাহ সামি, প্রচার সম্পাদক মো. আতিকুর রহমান, দপ্তর সম্পাদক শামীমুল ইসলাম, সমাজ কল্যান সম্পাদক মো. আবদুল কাইয়ুম ভূইয়া, প্রকাশনা সম্পাদক রাফাত আহম্মদ, ধর্ম বিষয়ক সম্পাদক মো. শাহ জালাল, আন্তর্যাতিক বিষয়ক সম্পাদক মো. আবদুল আলীম, প্রশিক্ষণ সম্পাদক মো. রাশেদুল আল-আমীন সরকার, তথ্য ও গবেষনা সম্পাদক মো. শামীম আহমেদ, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো. ইবরাহীম ভূইয়া, সদস্য মো. পারভেজ আহমেদ ভূইয়া, সোহেল সরকার, মো. মাহমুদুল হাসান ভূইয়া ও আবদুল্লাহ আল মামুন।

Exit mobile version