কুমিল্লা সদর দক্ষিণ

প্রিয় বরুড়াবাসীর জন্য সতর্ক বার্তা

প্রিয় বরুড়াবাসীর জন্য সতর্ক বার্তা

কুমিল্লার বরুড়া বাজারের বিভিন্ন গলিতে এই মহিলাটা হাটা হাটি করে বেড়ায়। বাজার করতে আসা অন্য মহিলাদের সাথে প্রতারণা করে। সে গতকাল বরুড়া চান্দিনা রোডস্থ এক মহিলার গলার হার নিয়ে যাওয়ার সময় হাতে নাতে ধরা পড়ে। ঘটনাটি বরুড়ার এক সাংবাদিকের সামনে হওয়ায় মহিলাটাকে জিজ্ঞাসা করেনন বাড়ি কোথায়??
সে তার পরিচয় দেয় নাই। শুধুমাত্র বলেন, কিশোরগঞ্জ থেকে এসেছেন বরুড়ায় একা একা সে বরুড়ায় বাসা বাড়া থাকবে। অথচ তিনি বরুড়ার কাউকে চিনেন না।

যাহোক, সবার উপস্থিতিতে তিনি তার অপরাধের জন্য ক্ষমা চাইলেন। সাধারণ ক্ষমা করে ঐ সাংবাদিক ভাই বলেন, আপনি চলে যান, শুধু মহিলা মানুষ দেখে আপনাকে পুলিশে দেওয়া হলো না। আপনি একা একা আসেন নাই। তবে একটি চক্রের সাথে এসেছেন ওরা কারা বলেন?
মহিলা বলেন,তিনি নাকি একা এসেছেন। তার কাছে নাকি মোবাইল নাই।তাকে ছেড়ে দিতে বলেন। সে নাকি আর বরুড়ায় আসবে না। তিনি আর কিছু বলতে চান নি সাংবাদিক সাহেবের কাছে।

ঐ মুখোশ পড়া মহিলার ছবিসহ দেওয়া হলো। কারণ, কিছুক্ষন আগে অনেকের অভিযোগ পাওয়া গেলো বিভিন্ন অটো রিক্সা,সিএনজিতে এবং পথচারী মহিলাদের অনেকের গলার হার হারানো গিয়েছে। ছবি এবং তথ্যগুচ্ছ মাধ্যমে আমাদের প্রিয় বরুড়াবাসীর জন্য রহিল আগাম সতর্কতা বার্তা।

Close