জাতীয়লাইফস্টাইল

তিন ঘণ্টা হাসপাতালে ঘুরে মা’রা গেল ছেলে, খবর শুনে বাবারও মৃ’ত্যু ।

তিন ঘণ্টা হাসপাতালে ঘুরে মা’রা গেল ছেলে, খবর শুনে বাবারও মৃ’ত্যু ।

 

নারায়ণগঞ্জের সি’দ্ধিরগঞ্জে করো’নাভাইরাসের উপসর্গ নিয়ে ছেলের মৃ’ত্যু হয়েছে শুনে হার্ট অ্যাটাকে মা’রা গেছেন বাবাও। করো’নাভাইরাসের উপসর্গ নিয়ে ছেলে রিমন সাউদ (২৪) মা’রা যাওয়ার খবর শুনে হার্ট অ্যাটাক করেন বাবা ইয়ার হোসেন (৬০)। ছেলের মৃ’ত্যুর এক ঘণ্টা পর বাবাকেও মৃ’ত ঘোষণা করেন চিকিৎসক।

সি’দ্ধিরগঞ্জের ৫ নম্বর ওয়ার্ডের সি’দ্ধিরগঞ্জ সরদারপাড়া এলাকায় সোমবার (১১ মে) সকালে এ ঘটনা ঘটে। এতে শোকের ছায়া নেমে আসে পুরো এলাকায়। মৃ’ত রিমন সাউদের করো’নার উপসর্গ জ্বর, কাশি ও শ্বা’সকষ্ট থাকায় নমুনা পরীক্ষা করা হয়েছে। তবে এখনও তার রিপোর্ট পায়নি পরিবার।

 

রিমন সাউদের চাচাতো ভাই মাসুম সাউদ বলেন, রোববার রাত ৩টার দিকে দিকে অসুস্থবোধ করলে রিমন সাউদ নিজ বাড়ির দোতলা থেকে নেমে গাড়িতে ওঠে। পরে তাকে ঢাকার বিভিন্ন হাসপাতালে নিয়ে যাই। কিন্তু করো’নার উপসর্গ জ্বর, কাশি ও শ্বা’সকষ্ট থাকায় কোনো হাসপাতাল ভর্তি নেয়নি তাকে। অবশেষে আমর’া ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৬টার দিকে সেখানেই তার মৃ’ত্যু হয়।

 

তিনি বলেন, ছেলের মৃ’ত্যুার শোক সইতে না পেরে হার্ট অ্যাটাক করেন আমা’র চাচা ইয়ার হোসেন। তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে ভোর ৭টার দিকে মৃ’ত ঘোষণা করেন চিকিৎসক। আমা’র চাচা সি’দ্ধিরগঞ্জের সরদারপাড়া মসজিদ কমিটির সভাপতি ছিলেন।

 

সূত্র:ডেইলি নিউজ লাইভ২৪.কম

Close