তিতাস

তিতাসে ভাইস চেয়ারম্যান পদে লড়বে তরুণ ছাত্রলীগ নেতা ফরহাদ ফকির

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে কুমিল্লার তিতাস উপজেলার সার্বিক উন্নয়ন ও সাধারণ মানুষের পক্ষে কথা বলতে ভাইস চেয়ারম্যান পদে লড়বেন তরুণ ছাত্রলীগ নেতা কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক ফরহাদ আহমেদ ফকির।

 

ছাত্রলীগ নেতা ফরহাদ হোমনা ডিগ্রী কলেজে অধ্যায়নরত আছেন। স্কুলজীবন থেকেই তিনি জড়িত হন ছাত্র রাজনীতিতে।রাজপথে আন্দোলন সংগ্রামের মাঝেও কখনও পিছপা হননি।

 

তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আদর্শকে লালন করে ছাত্র জীবন থেকে বর্তমান পেক্ষাপটে রাজনীতির সাথে সক্রিয় ভাবে জড়িত রয়েছেন। নির্বাচনের সময় কঠোর পরিশ্রম এবং জামায়াত বিএনপি সরকারের আমলে কঠিন সময়েও তিনি দলের হয়ে কাজ করেছেন।

 

তিনি প্রথমে তিতাস উপজেলার ছাত্রলীগের সাধারণ সম্পাদক দায়িত্ব পান এবং ন্যায়, নিষ্ঠার সাথে দলীয় কার্যক্রম পরিচালনা করায় পরে তাকে উপজেলার সভাপতি ও জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক নির্বাচিত করেন।

 

বর্তমানে তিনি বাংলাদেশ আওয়ামী ছাত্রলীগ কুমিল্লা উত্তর জেলা শাখার সাধারন সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। এই ছাত্রলীগ নেতা শুধু জেলা নয় কেন্দ্রীয় রাজনীতির সাথে জড়িয়ে রেখেছেন নিজেকে।

 

ফরহাদ ইতিমধ্যে উপজেলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়ন পত্র সংগ্রহ করেছেন। পাশাপাশি পুরো উপজেলা জুড়ে জনগনের দ্বারে দ্বারে প্রচার-প্রচারণা ও গণসংযোগ চালিয়ে যাচ্ছেন এবং জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন কর্মকান্ড মানুষের কাছে পৌঁছে দিচ্ছেন। যেখানে যাচ্ছেন ব্যাপক সারা পাচ্ছেন।

 

সম্প্রতি একাদ্বশ জাতীয় নির্বাচনেও তার ভূমিকা ছিলো অতুলনী। তিনি কর্মীদের নিয়ে লড়াই করেছেন সব সময় স্বাধীনতা রিরোধী শক্তির বিরুদ্ধে।

 

ছাত্রলীগ নেতা ফরহাদ আহমেদ ফকির বলেন, অবহেলিত ও দরিদ্র মানুষ তথা পিছিয়ে পড়া জনগোষ্ঠিকে সামনের দিকে এগিয়ে নিতে শিক্ষিত ও উদ্যমী তরুণরাই পারে সেই কাজটা করতে।

 

সেই চিন্তা ভাবনা থেকেই মূলত প্রার্থী হওয়া। এছাড়া তিতাসকে নিয়ে আমার অনেক স্বপ্ন রয়েছে। যদি নির্বাচিত হই তাহলে স্বপ্ন বাস্তবায়ন করবো।

 

তিনি আরও বলেন, আমি সব সময় অসহায় মানুষের পাশে আছি এবং থাকবো। আর তারই ধারাবাহিকতা অব্যাহত রাখতে উপজেলাবাসী সকলের দোয়া ও সহযোগীতা কামনা করছি।

Close