চান্দিনা

ডা.প্রান গোপাল দত্ত এমপি’র ৬৯তম জন্মবার্ষিকী উপলক্ষে এতিমদের নিয়ে দোয়া

ডা.প্রান গোপাল দত্ত এমপি’র ৬৯তম জন্মবার্ষিকী উপলক্ষে এতিমদের নিয়ে দোয়া

আকিবুল ইসলাম হারেছঃ

 

খ্যাতিমান চিকিৎসক ও স্বাধীনতা পদকপ্রাপ্ত বীর মুক্তিযোদ্ধা অধ্যাপক ডা.প্রান গোপাল দত্ত এমপি’র ৬৯তম জন্মবার্ষিকী উপলক্ষে কুমিল্লার চান্দিনায় দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

 

শনিবার (১ লা অক্টোবর) বিকেলে আওয়ামী লীগ নেতা আব্দুস সালাম ও উপজেলা সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহ্বায়ক মোঃ খোরশেদ আলম এর আয়োজনে উপজেলার মাধাইয়া বাজার দারুল উলুম মাদ্রাসা ও এতিমখানায় এতিম ছাত্রদের নিয়ে ওই দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়।

 

এসময় উপস্থিত ছিলেন,সেচ্ছাসেবক লীগ নেতা আল-আমিন মেম্বার,আওয়ামী লীগ নেতা মোঃ সিদ্দিকুর রহমান, মাধাইয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সদস্য মোঃ বেলাল হোসেন,আওয়ামী নেতা মোঃ মোস্তফা কামাল প্রমুখ।

 

দোয়া মাহফিলে ডা.প্রান গোপাল দত্ত এমপি’র সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত পরিচালনা করা হয়।মোনাজাত শেষে এতিম ছাত্র ও উপস্থিত নেতাকর্মীদের মাঝে তাবারুক বিতরণ করা হয়।

 

উল্লেখ্য, ১৯৫৩ সালের পহেলা অক্টোবর কুমিল্লার চান্দিনা উপজেলার মহিচাইল গ্রামে কালাচাঁন দত্তের ঘরে জন্ম গ্রহণ করেন ডা. প্রাণ গোপাল দত্ত।ব্যক্তি জীবনে তিনি এক মেয়ে ও এক ছেলে সন্তানের জনক।২০ সেপ্টেম্বর ২০২১ সালে তিনি কুমিল্লা-৭(চান্দিনা) আসনের উপনির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সংসদ সদস্য নির্বাচিত হন।

Exit mobile version