শিক্ষাঙ্গন

চান্দিনার হারং উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন: শামীম হোসেন সভাপতি নির্বাচিত

চান্দিনার হারং উচ্চ বিদ্যালয়ের কমিটি গঠন:
শামীম হোসেন সভাপতি নির্বাচিত

।। মো. আবদুল বাতেন।।

কুমিল্লার চান্দিনা পৌর এলাকার হারং উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের নতুন কমিটি গঠন করা হয়। রবিবার (৩ সেপ্টেম্বর) মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা’র বিদ্যালয় পরিদর্শক প্রফেসর মো. আজহারুল ইসলাম স্বাক্ষরিত এক চিঠির মাধ্যমে ওই কমিটির অনুমোদন দেওয়া হয়। এতে চান্দিনা বাজারের বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজ সেবক আলহাজ্ব মো. শামীম হোসেন কে সভাপতি নির্বাচিত করা হয়। কমিটির অন্যরা হলেন- সদস্য সচিব হিসেবে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল খায়ের, সাধারণ শিক্ষক সদস্য হিসেবে খুরশীদা আক্তার এবং অভিভাবক সদস্য হিসেবে মো. আনোয়ার হোসেন। এডহক কমিটিকে ৬ মাসের জন্য অনুমোদন দেয়া হয় বলে উল্লেখ করা হয়। এই সময়ের মধ্যে নিয়মিত পরিচালনা কমিটি গঠন করার নির্দেশনা দেওয়া হয়েছে ওই চিঠিতে। রবিবার বিকালে মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড কুমিল্লা’র চেয়ারম্যান প্রফেসর মো. আবদুস ছালাম এর নিকট থেকে ওই চিঠি গ্রহণ করেন বিদ্যালয়ের নব নির্বাচিত কমিটির সভাপতি।

এদিকে আলহাজ্ব মো. শামীম হোসেন হারং উচ্চ বিদ্যালয়ের এডহক কমিটির সভাপতি মনোনীত হওয়ার পর থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে তার ছবি দিয়ে বিভিন্ন ব্যক্তি ও প্রতিষ্ঠান অভিনন্দন জানিয়েছেন।

মো. শামীম হোসেন বলেন- আমার উপর যে দায়িত্ব অর্পণ করা হয়েছে আমি এলাকার গণ্যমান্য ব্যক্তি সবাইকে নিয়ে শিক্ষার মানোন্নয়নে কাজ করবো। বিদ্যালয়ের শিক্ষা ও শিক্ষার পরিবেশ উন্নয়নে কাজ করবো। পাশাপাশি বিদ্যায়টিকে একটি আদর্শ বিদ্যালয় গড়ার লক্ষ্যে কাজ করবো।

Close