WorkOnJob Student Reward Apps Best Student Reward Apps 2023
চান্দিনা

চান্দিনার সাংবাদিকদের সাথে জেলা পরিষদের সদস্য প্রার্থী নুরুল ইসলাম তুহিনের মতবিনিময়

Student Job Reward Apps 2024 Student Job Reward Apps 2024

চান্দিনার সাংবাদিকদের সাথে জেলা পরিষদের সদস্য প্রার্থী নুরুল ইসলাম তুহিনের মতবিনিময়

 

আকিবুল ইসলাম হারেছঃ

 

কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ৭নং চান্দিনা ওয়ার্ডের সাধারণ সদস্য পদপ্রার্থী মোঃ নূরুল ইসলাম তুহিন বৈদ্যুতিক পাখা প্রতীকের সমর্থনে চান্দিনায় কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন।

 

শুক্রবার(৩০ সেপ্টেম্বর) দুুপুরে এক অভিজাত রেস্টুরেন্টে নূরুল ইসলাম তুহিন সাংবাদিকদের সাথে এ মতবিনিময় সভায় মিলিত হন।

 

এসময় সদস্য প্রার্থী নূরুল ইসলাম তুহিন তার বক্তব্যে বলেন,পৌরশহরসহ চান্দিনা উপজেলার ১৩টি ইউনিয়নের গ্রামে গ্রামে অবাধে বিচরণ করেছি।মানুষের দুঃখ-দুর্দশা, সমস্যা-সম্ভাবনা সবকিছু অবলোকন ও অনুধাবন করেছি একান্তভাবে। অন্তরের গভীরে অনুভব করেছি পিছিয়ে পড়া বিশাল জনগোষ্ঠীর উন্নয়ন-অগ্রগতির কথা। সবকিছু মিলিয়ে পারিবারিক শিক্ষা এবং রাজনৈতিক আদর্শ আমাাকে উদ্বুদ্ধ করেছে জেলা পরিষদের এই নির্বাচনে সদস্য পদে অংশগ্রহণ করতে।সততা, ন্যায়-নিষ্ঠা, যোগ্যতা ও আদর্শের কথার সদয় বিবেচনা করে ভোটাররা আগামী ১৭ অক্টোবর তাদের মহামূল্যবান ভোট দিয়ে আপনার-আমার-আমাদের সকলের প্রিয় আবাসস্থল চান্দিনাবাসীর একজন সেবক হিসেবে নির্বাচিত করে চির কৃতার্থ করবেন। আর আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি,সাংবাদিকদের আন্তরিক সহযোগিতা ও সুচিন্তিত মতামত একটি সুন্দর ও আধুনিক চান্দিনা বিনির্মাণে অগ্রণী ভূমিকা পালন করবে ইনশাআল্লাহ্‌।

 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, এনটিভি চান্দিনা প্রতিনিধি কাজী রাশেদ, দৈনিক কালের কন্ঠ ও দৈনিক কুমিল্লার কাগজ প্রতিনিধি রণবীর ঘোষ কিংকর, দৈনিক ইত্তেফাক প্রতিনিধি মামুনুর রশীদ সরকার, দৈনিক যায়যায়দিন প্রতিনিধি জাকির হোসেন, যুগান্তর প্রতিনিধি আব্দুল বাতেন, মানবজমিন প্রতিনিধি তুহিন ভুইয়া,আনন্দ টিভি প্রতিনিধি মিজানুর রহমান, আজকের পত্রিকা প্রতিনিধি শরীফুল ইসলাম, কুমিল্লা২৪ টিভি প্রতিনিধি শাহজালাল সরকার সাজু, দৈনিক ভোরের কলাম প্রতিনিধি আকিবুল ইসলাম হারেছ, এশিয়ান টিভি প্রতিনিধি আশিকুর রহমান রাসেল প্রমুখ।

 

উল্লেখ্য, জেলা পরিষদ নির্বাচনে ৭নং ওয়ার্ড চান্দিনা থেকে সদস্য প্রার্থী মোঃ নূরুল ইসলাম তুহিন উপজেলার দোল্লাই নবাবপুর ইউনিয়নের ভাগুরাপাড়া গ্রামের মোঃ সাহেব আলীর ছেলে। তিনি ভাগুরাপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা পর্ষদের সাবেক সভাপতি, আন্তর্জাতিক সংগঠন লায়ন্স ক্লাব ইন্টারন্যাশনালের সদস্য ও বাংলাদেশ আওয়ামী লীগ চান্দিনা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক।

বেকার বসে না থেকে কাজ করুন, মাত্র ৫০ টাকা হলে মোবাইল রিচার্জ, ২০০ টাকা হলে বিকাশ পেমেন্ট। Student Job Reward Apps 2024
Close
Close