চান্দিনা

চান্দিনায় দিন ব্যাপী পূজা মন্ডপ পরিদর্শনে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ

চান্দিনায় দিন ব্যাপী পূজা মন্ডপ পরিদর্শনে উপজেলা আওয়ামীলীগ নেতৃবৃন্দ

।। মাসুমুর রহমান মাসুদ ।।

কুমিল্লার চান্দিনা উপজেলার প্রত্যন্ত অঞ্চলে দিন ব্যাপী পূজা মন্ডপ পরিদর্শন করেন চান্দিনা উপজেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ। সোমবার (২৩ অক্টোবর) সকাল থেকে রাত পর্যন্ত উপজেলা আওয়ামী লীগ সভাপতি এবং এফবিসিসিআই এর সাবেক সিনিয়র সহ-সভাপতি মো. মুনতাকিম আশরাফ টিটু সিআইপি’র নেতৃত্বে পূজা মন্ডপ পরিদর্শন করেন তারা।

এসময় উপজেলার ১২টি ইউনিয়ন ও পৌরসভায় পূজা মন্ডপ পরিদর্শন করে উপজেলা আওয়ামী লীগ সভাপতি সনাতন ধর্মাবলম্বীদের শারদীয় দুর্গা পূজা উপলক্ষে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন- চান্দিনা উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মহিউদ্দিন আহমেদ আলম, সহ-সভাপতি শাহাদাৎ হোসেন মজুমদার, যুগ্ম-সাধারণ সম্পাদক আহাম্মদ খালেদ, মোখলেছুর রহমান দুলু মাস্টার, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক এ.বি. সিদ্দীক, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক শহীদুল ইসলাম, পৌর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. মোজাম্মেল হক, প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক অধ্যাপক মো. মাসুমুর রহমান মাসুদ, বাড়েরা ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. সেলিম ভূইয়া, সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান মো. খোরশেদ আলম, এতবারপুর ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সাবেক চেয়ারম্যান এ.কে.এম মামুনুর রশিদ আবু, মাধাইয়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ও সাবেক চেয়ারম্যান মো. অহিদ উল্লাহ্, মাইজখার ইউনিয়ন আওয়ামী লীগ সিনিয়র সহ-সভাপতি ইমাম হোসেন ফরিদ, সাধারণ সম্পাদক মো. জসিম উদ্দীন, উপজেলা তাঁতী লীগ আহবায়ক আবদুল হালিম মেম্বার, উপজেলা ছাত্রলীগ সাবেক সভাপতি কাজী ইয়াছিন আহেমদ অভি প্রমুখ। এসময় উপজেলা, পৌর আওয়ামী লীগ, অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Close