চান্দিনাদাউদকান্দি

একমাত্র খেলাধুলার মাধ্যমেই শিশু কিশোরদের এর থেকে বিরত রাখা সম্ভব,এএসপি জুয়েল রানা

সিনিয়র সহকারী পুলিশ সুপার(দাউদকান্দি সার্কেল) জুয়েল রানা বলেন, বর্তমান যুগে ছেলে মেয়েরা যেভাবে মোবাইল গেইমসে আসক্ত হয়ে যাচ্ছে এর থেকে আগামী প্রজন্মকে রক্ষা করতে শারীরিক খেলাধুলায় আকৃষ্ট করতে হবে। আর শুধু মোবাইল গেইমসে নয়, এখন কিশোর গ্যাং ব্যাধিতে ঝুকছে কিশোররা । এরা ইন্টারনেটে যোগাযোগের মাধ্যমে একসাথে হয়ে বিভিন্ন অপরাধে জড়িয়ে পড়ছে। আবার মাদকের ভয়াভহ ছোবলে পড়ছে তারা । একমাত্র খেলাধুলার মাধ্যমেই শিশু কিশোরদের এর থেকে বিরত রাখা সম্ভব।

রবিবার বিকাল ৪ টায় দাউদকান্দি উপজেলার গৌরীপুর মুন্সি ফজলুর রহমান সরকারী কলেজ মাঠে ভোরের সাথী ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরনী অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
তিনি বলেন, শিশুদের শারীরিক ও মানুষিক বৃদ্ধিতে খেলাধুলার ভূমিকা অপরিসীম। আর এখন সরকারী চাকুরী নিতে হলেও মাদকের সম্পৃক্ততা আছে কিনা ডোপ টেষ্টের মাধ্যমে নিয়োগের বিধান চালু করেছে সরকার। কোন মাদক সেবনকারী সরকারী চাকরী পাবে না। তাই শিশু কিশোরদের মাদকমুক্ত রাখতে হলে খেলাধুলার পরিবেশ সৃষ্টি করতে হবে এবং বেশি বেশি করে খেলাধুলার প্রতিযোগিতার আয়োজন করতে অভিভাবকদের প্রতি আহবান জানান । এতে শিশু কিশোরদের আগামী সুন্দর ভবিষ্যত তৈরি হবে।যুবসমাজ এগোলে এগোবে বাংলাদেশ, নিয়মিত খেলাধুলা করুন মাদকমুক্ত দেশ গড়ুন” খেলাধুলায় বাড়ে বল, মাদক ছেড়ে মাঠে চল, এই শ্লোগানকে সামনে রেখে উপজেলার গৌরীপুর ভোরের সাথী ক্লাবের উদ্যোগে মিনিবার ফুটবল উৎসবে স্থানীয় ৪টি দল অংশ গ্রহন করেন। ফাইনাল খেলায় ট্রাইব্রেকারে টাইগার স্প্রোটিং ক্লাবকে পরাজিত করে সালেহ আহম্মেদ স্পোটিং ক্লাব বিজয়ী হয়।

Close