চান্দিনা

৯ নং মাইজখার ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক কামাল সদস্য সচিব হায়াতউল্লাহ।

৯ নং মাইজখার ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক কামাল সদস্য সচিব হায়াতউল্লাহ।

নিউজ ডেক্সঃ মাইজখার প্রতিনিধি, মোঃ নাঈম।

কুমিল্লা চান্দিনার ৯ নং মাইজখার ইউনিয়ন তাঁতী লীগের আহবায়ক নির্বাচিত হলেন সাবেক যুবলীগ নেতা, বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক সৎ নিষ্ঠাবান মোঃ কামাল হোসেন এবং সদস্য সচিব নির্বাচিত হলেন মোঃ হায়াতউল্লাহ মিয়াজী।

আজ চান্দিনা উপজেলা তাঁতী লীগের আহবায়ক জনাব মোঃ হালিম মেম্বার ও সদস্য সচিব সাবেক ছাত্রনেতা বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক সৎ নিষ্ঠাবান বিশিষ্ট সমাজসেবক মোঃ মোজ্জাম্মেল হক এর সাক্ষরিত পত্র তূলে দেওয়া হয়।

উপস্থিত ছিলেন চান্দিনা উপজেলার প্রবীণ আওয়ামী লীগ নেতা চান্দিনা উপজেলা আওয়ামীলীগের সংগ্রামী সহ সভাপতি ৩ নং মাধাইয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগের মনোনোনয় চেয়ারম্যান প্রত্যাশী জনাব আলাউদ্দিন আল আজাদ মমতাজ ও মাধাইয়া ইউনিয়ন আওয়ামী যুবলীগের তুখোড় নেতা তাজুল ইসলাম সহ মাইজখার ইউনিয়ন যুবলীগের নেতা নাছির মুন্সী সহ প্রমূখ।

নবনির্বাচিত ৯ নং মাইজখার ইউনিয়ন তাঁতী লীগের পক্ষ থেকে চান্দিনা উন্নয়নের কারিগর সাবেক ডেপুটি স্পিকার জাতীয় নেতা অধ্যাপক আলী আশরাফ এমপি মহোদয় ও চান্দিনা উপজেলা আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি চান্দিনার আগামীর অবিভাবক জনাব মুনতাকিম আশরাফ টিটু ও চান্দিনা উপজেলা তাঁতী লীগের সংগ্রামী আহবায়ক জনাব মোঃ হালিম মেম্বার ও সদস্য সচিব জনাব মোঃ মোজাম্মেল হক এর প্রতি কৃতজ্ঞতা সহ শুভেচ্ছা ও অভিনন্দন।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker