অপরাধ

৩০ লক্ষাধিক টাকার ভারতীয় শাড়ি ও থ্রিপিস উদ্ধার; আটক ২

মহাসড়কের র‌্যাবের অভিযান
৩০ লক্ষাধিক টাকার ভারতীয় শাড়ি ও থ্রিপিস উদ্ধার; আটক ২

।। মো. আবদুল বাতেন।।

কুমিল্লার চান্দিনায় র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-৭ এর অভিযানে প্রায় সাড়ে ৩০ লক্ষ টাকার ভারতীয় শাড়ি ও থ্রিপিস উদ্ধার করা হয়েছে। এ ঘটনার সাথে জড়িত থাকার সন্দেহে ২জনকে আটক করা হয়েছে।

শনিবার (১৩ মার্চ) রাত ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার চান্দিনা উপজেলার মাধাইয়া বাজার এলাকা থেকে পিকআপ ভর্তি ওই ভারতীয় শাড়ি ও থ্রিপিস উদ্ধার করা হয়। এ ঘটনায় র‌্যাব-৭ ফেনী ক্যাম্প এর এক কর্মকর্তা বাদী হয়ে রবিবার (১৪ মার্চ) চান্দিনা থানায় মামলা দায়ের করেন।
আটককৃতরা হলো- কুমিল্লার দূর্গাপুর ইউনিয়নের আড়াইওরা গ্রামের আবুল হোসেন এর ছেলে মো. মামুন (১৯), একই গ্রামের রাজা মিয়ার ছেলে সুজন (১৯)।

র‌্যাবের সংশ্লিষ্ট সূত্রে জানা যায়- ফেনীর ক্যাম্পে কর্মরত জিসিও নায়েব সুবেদার কামাল হোসেন ভূইয়া ফোর্স নিয়ে ফেনীর মহিপালে টহলরত অবস্থায় গোপন সংবাদের ভিত্তিত্তে জানতে পারেন যে, ফেনীর সীমান্ত দিয়ে চোরাই পথে ভারতীয় শাড়ি ও থ্রিপিস নিয়ে একটি পিকআপ ঢাকার উদ্দেশ্যে রওয়ান হয়েছে। এসময় উর্দ্ধতন কর্তৃপক্ষের নির্দেশক্রমে ওই পিকআপটির পিছু নেয় র‌্যাব। পিকআপটি ধাওয়া করে রাত অনুমান ৮টার সময় মাধাইয়া বাজার এলাকায় ওই পিকআপটি আটক করতে সক্ষম হয় র‌্যাব-৭।

এসময় ঢাকাগামী পিকআপ (ঢাকা মেট্রো- ন-১৮-২৪৪৯) থেকে ৯৫৯ পিচ থ্রিপিস এবং ১ হাজার ৫৩২ পিস শাড়ি উদ্ধার করে র‌্যাব।
চান্দিনা থানার অফিসার ইন-চার্জ (ওসি) শাসমউদ্দিন মোহাম্মদ ইলিয়াছ জানান- রবিবার (১৪ মার্চ) দুপুরে র‌্যাব-৭ থেকে একটি মামলা দায়ের করা হয়েছে। এসময় আটককৃত ২ আসামী ও জব্দকৃত মালামাল থানায় জমা দেন।

Close
Close

Adblock Detected

Please consider supporting us by disabling your ad blocker